ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

সবার সহযোগিতা চাইলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ০৯:৪৯, ১ এপ্রিল ২০২১  

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল

বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশন (বিওএ) আয়োজিত বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস আয়োজনে সংশ্লিষ্ট সবার সহযোগিতা চেয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। 

বুধবার বিকেলে বিওএ ভবনে গেমসের মশাল গ্রহণ করেন বিওএ মহাসচিব সৈয়দ শাহেদ রেজা। পরবর্তীতে তিনি মশাল হস্তান্তর করেন যুুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেলের হাতে। প্রতিমন্ত্রী মশাল তুলে দেন শ্যূটার শারমিন আক্তার রত্না ও বক্সার জুয়েল আহমেদ জনির হাতে।

মশাল হস্তান্তরের পর প্রতিমন্ত্রী গেমসের মুল ভেন্যু বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম পরিদর্শন করেন। সেখানে তিনি গেমসের উদ্বোধনী অনুষ্ঠানের সার্বিক প্রস্তুতির খোঁজ-খবর নেন। কাজের অগ্রগতিতে প্রতিমন্ত্রী সন্তোষ প্রকাশ করেন। পাশাপাশি  জাতির জনকের নামে আয়োজিত এ গেমস সফলভাবে আয়োজনে সংশ্লিষ্ঠ সবার সহযোগিতা কামনা করেন।

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, আপনারা জানেন সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকীকে যথাযোগ্য মর্যাদায় পালন করা উপলক্ষ্যে বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমসকে আমরা আয়োজন করতে যাাচ্ছি। এ গেমস আয়োজনে আমরা সবার সহযোগিতা কামনা করছি।

প্রতিমন্ত্রী যোগ করেন, আপনারা অবগত আছেন যে, এই গেমস গত বছর অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কোভিড পরিস্থিতির কারণে আমরা করতে পারিনি। এখনো কোভিড পরিস্থিতি স্বাভাবিক হয়নি। তারপরও আমরা আটটি বিভাগে আয়োজন করছি। খেলোয়াড়রা এক সঙ্গে থাকলে পরিস্থিতি খারাপ হওয়ার সম্ভাবনা থাকে। তাই আমরা খেলাকে দেশব্যাপী ছড়িয়ে দিয়েছি।

প্রতিমন্ত্রীর সঙ্গে এ সময় উপস্থিত ছিলেন বিওএ মহাসচিব সৈয়দ শাহেদ রেজা ও সহসভাপতি শেখ বশির আহমেদ মামুনসহ অন্যান্যরা। বৃহস্পতিবার ভার্চুয়ালি গেমসের উদ্ধোধন করবেন জাতির জনক বঙ্গবন্ধু কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সর্বশেষ
জনপ্রিয়