ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

স্বপ্নের মধ্য দিয়ে যাচ্ছি প্রতিদিন মনে হয় : পারসা ইভানা

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ০৯:৩০, ২৬ মে ২০২২  

পারসা ইভানা

পারসা ইভানা

ঈদে পাঁচটি নাটকে কাজ করেছিলাম। সবগুলো কাজ ভালো ছিল। তবে অমি ভাইয়ের ‘ব্যাড বাজ’ থেকে অবিশ্বাস্য সাড়া পেয়েছি। ফারিয়া চরিত্রটি দর্শকদের বেশি কানেক্ট করেছে। এ কারণে ফোন, ফেসবুক ম্যাসেঞ্জার, ইনস্টাগ্রাম, ইমেল সবমাধ্যমে দর্শক অবিশ্বাস্য ফিডব্যাক দিয়েছেন। বেশিরভাগ মানুষ বলেছে, ফারিয়ার মতো কেয়ারিং মেয়ে জীবনে পেলে আর কী লাগে!

গেল ঈদে প্রচারিত কাজল আরেফিন অমি পরিচালিত নাটক ‘ব্যাড বাজ’-এ অভিনয়ের পর দর্শকদের কাছ থেকে পাওয়া প্রতিক্রিয়া প্রসঙ্গে বলছিলেন পারসা ইভানা। যিনি ‘চ্যানেল আই সেরা নাচিয়ের ২০১৪’ এর চ্যাম্পিয়ন।

মিশু সাব্বির, পলাশ, পাভেল, সাফা কবির ও পারসা ইভানা এ পাঁচ বন্ধুর কাপ্তাই ঘুরতে যাওয়া ট্রিপের গল্পকে কেন্দ্র করে নির্মিত হয় ‘ব্যাড বাজ’। প্রচারের তিন সপ্তাহে নাটকটি ৯০ লাখের বেশি দর্শক দেখেছে। এতে আরও অভিনয় করেন শরাফ আহমেদ জীবন, শিমুল শর্মা।

নাটকটিতে ‘কেয়ারিং ও একতরফা ভালোবাসা’ ফারিয়ার চরিত্রটির প্রসঙ্গে ইভানা চ্যানেল আই অনলাইনকে বলেন, ব্যক্তি জীবনে আমিও অনেক কেয়ারিং। তবে ফারিয়া যেভাবে কথা বলে বাস্তবে সেভাবে কথা বলি না। কেয়ারিং ছাড়া ইভানার সঙ্গে ফারিয়ার কোনো মিল নেই। কিন্তু চারপাশে ফারিয়ার মতো এমন অনেকে আছে যারা নিঃস্বার্থভাবে একতরফা ভালোবাসে।

‘ব্যাচেলর পয়েন্ট সিজন ৪’-এ যুক্ত হয়েছেন পারসা ইভানা। প্রতি পর্বে তাকে দেখা যাচ্ছে। কাবিলা, শুভ, পাশা, হাবু, শিমুলদের পর ইভা চরিত্রটিও দর্শক পছন্দ করতে শুরু করেছেন বলে মনে করছেন পারসা ইভানা। চ্যানেল আই অনলাইনের সঙ্গে তিনি বলেন, এই চরিত্রটি আমার ড্রিম ছিল। কারণ আমি যে নাচতে পারি সেটা দর্শকের কাছে পরিষ্কার ছিল না।

‘ক্লাসিক্যাল নাচে আমি জাতীয় পুরস্কার পেয়েছি। নাচের প্ল্যাটফর্ম থেকে বেরিয়ে অভিনয় শুরু তাই হয়তো এটা অনেকে জানে না। ‘ব্যাচেলর পয়েন্টে’-এ আমার এন্ট্রি এবং চরিত্র সবকিছু মিলিয়ে আমি খুব লাকি যে একসাথে দুটো জিনিস পেয়েছি। এই নাটকে যে কোনো চরিত্র করতে পারা আমার কাছে স্বপ্নের মতো ছিল। সেখানে সবকিছু একসাথে পেয়ে আমি সত্যি সত্যি লাকি।’

যোগ করে পারসা ইভানা বলেন, ব্যাচেলর পয়েন্ট নিয়ে আমার ইমোশন বলে বোঝাতে পারবো না। প্রতিদিন মনে হয় স্বপ্নের মধ্য দিয়ে যাচ্ছি। দর্শকের এতো রেসপন্স ও ভালোবাসা সত্যি অবিশ্বাস্য। আগে অনেক প্রশংসা পেয়েছি কিন্তু ব্যাচেলর পয়েন্ট এ যুক্ত হয়ে যে রেসপন্স পাচ্ছি এটা আগে কখনও পাইনি।

“প্রতি সপ্তাহে যখনই নতুন নতুন এপ্রিসোড প্রচার হয়, তখন ফেসবুক, ইনস্টাগ্রামের ইনবক্স ইতিবাচক টেক্সটে ভর্তি হয়ে যায়। এই ক্রেডিটটা আসলে পরিচালক অমি ভাইয়ের। আমি সত্যি তার প্রতি গ্রেটফুল। তাকে ‘থ্যাক ইউ’ বললে ছোট করা হয়ে যাবে।”

শুধু ব্যাচেলর পয়েন্ট নয়, আসন্ন ঈদের নাটকের জন্য শুটিং শুরু করেছেন পারসা ইভানা। দুদিন আগে ‘হলুদ মরিচ’ নামে একটি নাটকের শুটিং করলেন। পারসা ইভানা বলেন, গল্প প্রধান কাজগুলো করার চেষ্টা করছি। যেখানে আমি নতুনভাবে দর্শকদের সামনে আসতে পারবো। এতে করে আমি কাজ করে যেমন তৃপ্তি পাবো তেমনি দর্শকরাও নতুনভাবে আমাকে দেখতে পারবেন।

সর্বশেষ
জনপ্রিয়