ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৪ ১৪৩০

হাসপাতাল থেকে নাদিয়ার পোস্ট ‘জাজাকাল্লাহ খাইরান’

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৫:১৪, ২০ জানুয়ারি ২০২৩  

হাসপাতাল থেকে নাদিয়ার পোস্ট ‘জাজাকাল্লাহ খাইরান’

হাসপাতাল থেকে নাদিয়ার পোস্ট ‘জাজাকাল্লাহ খাইরান’

অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সালহা খানম নাদিয়া। গত মঙ্গলবার (১৭ জানুয়ারি) রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন তিনি।

কী অসুস্থতায় ভুগছেন তা না জানা গেলেও, হাসপাতাল থেকেই নিয়মিত নিজের আপডেট জানাচ্ছেন এই অভিনেত্রী। গতকাল বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) ফেসবুকে নিজের একটি ছবি পোস্ট করে নাদিয়া ক্যাপশনে লিখেন ‘জাজাকাল্লাহ খাইরান’। ছবিতে দেখা যায়, নাদিয়ার হাতে ক্যানোলা লাগানো। তাতে বোঝাই যাচ্ছে নিয়মিত ইঞ্জেকশন বা স্যালাইন নিতে হচ্ছে এই অভিনেত্রীকে।

আগের দিন রাতেও একটি পোস্ট করেন নাদিয়া। সেখানে একটি বাচ্চাকে ইঞ্জেকশন দেয়ার ছবি দিয়ে ক্যাপশনে তিনি লিখেন ‘আমার বর্তমান পরিস্থিতি’।

এরআগে সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের অসুস্থতার কথা জানিয়ে নাদিয়া লিখেছিলেন, ‘গত রাতে হাসপাতালে ভর্তি হয়েছি। এ কারণে আমাকে কয়েকদিনের জন্য আমার সমস্ত শিডিউল বাতিল করতে হবে। সবাই আমার জন্য দোয়া করবেন।’

সেই সঙ্গে হাসপাতালের বিছানায় শোয়া একটি ছবিও প্রকাশ করেছেন নাদিয়া। তবে ঠিক কী কারণে তিনি হাসপাতালে চিকিৎসাধীন, সে বিষয়ে কোনো তথ্য জানাননি। এমন পোস্ট সামনে আসতেই উদ্বিগ্ন তার অনুরাগীরা। কমেন্ট বক্সে অনেকেই সুস্থতা কামনা করছেন।

টেলিভিশন বিজ্ঞাপনে অভিনয়ের মাধ্যমে পরিচিতি পান তিনি। এরপর নাটকে অভিনয় শুরু করেন। সম্প্রতি কলকাতায় ‘সুনেত্রা সুন্দরতম’ শিরোনামের একটি ছবিতে অভিনয় করেছেন। এর আগে তিনটি সিনেমায় দেখা গেছে তাকে।

সর্বশেষ
জনপ্রিয়