ঢাকা, বুধবার   ১৯ জুন ২০২৪ ||  আষাঢ় ৫ ১৪৩১

জেমস বন্ড-স্টাইলে উড়ে বিয়ের আসরে বর, ভিডিও ভাইরাল

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ২০:৩৬, ১৩ জুলাই ২০২৩  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

স্ত্রীকে চমক দিতে জেমস বন্ড-স্টাইলে স্কাইডাইভে উড়ে বিয়ের আসরে হাজির হয়েছেন আফগান যুদ্ধে পা হারানো ব্রিটিশ এক সৈন্য। ১৪ শতকে নির্মিত এক দুর্গে বিয়ের আসরে বরের সঙ্গে তার আরও ৯ বন্ধুও স্কাইডাইভে উড়ে একে একে নামেন। অভিনব উপায়ে বিয়ের আসরে বর ও তার বন্ধুদের হাজির হওয়ার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়।

ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসির এক প্রতিবেদনে বলা হয়েছে, আফগানিস্তানের যুদ্ধে অংশ নিয়ে পা হারিয়েছিলেন ব্রিটেনের নর্থাম্বারল্যান্ডের বাসিন্দা সাবেক সেনাসদস্য ক্রিস পার্কস। নিজের বিয়েকে স্মরণীয় করে রাখতে ল্যাংলে দুর্গের মাঠে নেমেছেন স্কাইডাইভের মাধ্যমে।

ডারহাম কাউন্টির ৩৪ বছর বয়সী এই বর বলেছেন, বিশেষ এই লাফের জন্য তার বন্ধুরা ছয় মাস ধরে প্রশিক্ষণ নিয়েছেন। তার জন্য  এই লাফ বিয়ের চেয়েও অনেক বেশি চাপ সৃষ্টি করেছিল বলে মনে করেন তিনি।

ক্রিস পার্কসের স্ত্রী পিপ্পাও একজন দক্ষ স্কাইডাইভার। তিনি বলেন, ওইদিন ক্রিসকে একটু অভিনব কাজ করতে বলেছিলাম। আমি অভিনব পোশাক পরেছিলাম। আর সে অভিনব স্কাইডাইভ দিয়েছে।

স্কাইডাইভের মাধ্যমে বর ও বরপক্ষের লোকজনের আকাশ থেকে নেমে বিয়ের আসরে হাজির হওয়ার এই ঘটনা বিশ্ব রেকর্ড করবে বলে আশা করেছিলেন তারা। স্থানীয় সংবাদমাধ্যম ক্রনিকল লাইভের মতে, অসাধারণ লাফটি বিশ্বের যেকোনও স্থানে বৃহত্তম স্কাইডাইভ বিবাহ পার্টির নতুন রেকর্ড স্থাপন করেছে।

বিয়েতে যুক্তরাষ্ট্রের নাগরিকসহ দুই শতাধিক অতিথি উপস্থিত ছিলেন বলে জানিয়েছেন ক্রিস। স্কাইডাইভের মাধ্যমে বর ও তার বন্ধুদের বিয়ের আসরে হাজির হওয়ার দৃশ্য উপভোগ করেছিলেন প্রত্যক্ষদর্শী ও অতিথিরা।

সর্বশেষ
জনপ্রিয়