ঢাকা, শনিবার   ১৫ জুন ২০২৪ ||  আষাঢ় ১ ১৪৩১

নেত্রকোণা জেলার কেন্দুয়ায় জটিল রোগীদের ৯ লাখ টাকার চেক বিতরণ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:৩৭, ১৯ জুলাই ২০২৩  

নেত্রকোণা জেলার কেন্দুয়ায় জটিল রোগীদের ৯ লাখ টাকার চেক বিতরণ

নেত্রকোণা জেলার কেন্দুয়ায় জটিল রোগীদের ৯ লাখ টাকার চেক বিতরণ

নেত্রকোণার কেন্দুয়ায় ক্যান্সারসহ ছয়টি জটিল রোগে আক্রান্ত ১৮ জনকে চিকিৎসা সহায়তার জন্য ৯ লাখ টাকার চেক তুলে দেন কেন্দুয়া আটপাড়ার সংসদ সদস্য অসীম কুমার উকিল।

উপজেলা অডিটোরিয়ামে কেন্দুয়া উপজেলা সমাজসেবা অধিদপ্তরের উদ্যোগে এই চেক বিতরণ করা হয়। কেন্দুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কাবেরী জালালের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কেন্দুয়া-আটপাড়ার সংসদ সদস্য অসীম কুমার উকিল।

এসময় প্রধান অতিথি বলেন, ক্যান্সারসহ ছয়টি জটিল রোগে আক্রান্তদের চিকিৎসা সহায়তা দিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই উদ্যোগ গ্রহণ করেন। সমাজকল্যাণ মন্ত্রণালয়ের মাধ্যমে সমাজসেবা অধিদপ্তরের আওতায় আমরা এই টাকা বিতরণ করছি এবং এই টাকা বিতরণ অব্যাহত থাকবে।

প্রধান অতিথি এমপি অসীম কুমার উকিল উপস্থিত থেকে বর্তমান অর্থ বছরে (২০২২-২০২৩) এ ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ, থ্যালাসেমিয়ায় আক্রান্ত কেন্দুয়া উপজেলার ১৮ জন রোগীর প্রত্যেকে ৫০ হাজার টাকা করে ৯ লাখ টাকার চেক বিতরণ করেন। সুবিধাভোগী ফজলু মিয়া বলেন, এই টাকা পেয়ে আমরা খুবই উপকৃত হয়েছি। এই টাকা চিকিৎসার পেছনে ব্যয় করতে পারব। এই সহায়তা দেওয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

চেক বিতরণ কালে আরো উপস্থিত ছিলেন, কেন্দুয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ নুরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আব্দুল কাদির ভূঞা, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আসাদুল হক ভূঞা, সমাজসেবা কর্মকর্তা ইউনুস রহমান প্রমূখ। এসময় কেন্দুয়া উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ, সকল সহযোগী ও ভাতৃপ্রতিম সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তাবৃন্দ, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানগণ, সুবিধাভোগীসহ সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়