ঢাকা, শনিবার   ১৫ জুন ২০২৪ ||  আষাঢ় ১ ১৪৩১

লংকানদের কাছে হেরে যা বললেন সাকিব

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:৪২, ১০ সেপ্টেম্বর ২০২৩  

সাকিব আল হাসান

সাকিব আল হাসান

এশিয়া কাপের সুপার ফোরে নিজেদের দ্বিতীয় ম্যাচেও হার নিয়ে মাঠ ছেড়েছে বাংলাদেশ। গতকাল শনিবার (৯ সেপ্টেম্বর) লঙ্কানদের কাছে ২১ রানে পরাজিত হয় টাইগাররা। ম্যাচ শেষে বাংলাদেশের অধিনায়ক সাকিব জানিয়েছেন, টপ অর্ডার ব্যাটাররা দলকে যথেষ্ট রান এনে দিতে পারেনি।

সাকিব বলেন, আমি মনে করি শুরুতে টস জেতা গুরুত্বপূর্ণ ছিল। উইকেট বোলিং সহায়ক ছিল, কিন্তু আমরা তা কাজে লাগাতে পারেনি। আমরা দারুণভাবে ম্যাচে ফিরেছিলাম কিন্তু সামারাবিক্রমা দারুণ ইনিংস খেলেছে।

এরপর তিনি বলেন, তাদের রান তাড়া করতে আমাদের ৮০-১০০ রানের জুটির প্রয়োজন ছিল। আমাদের প্রথম চার ব্যাটার পর্যাপ্ত রান পায়নি এবং শুরুতে আমরা ভালো বোলিং করতে পারেনি।

বাংলাদেশের ইনিংসে একপ্রান্ত আগলে রেখে দুর্দান্ত ব্যাটিং করা তাওহীদ হৃদয়কে নিয়ে সাকিব বলেন, ব্যাট হাতে হৃদয় দারুণ করেছে। সে এখানে এলপিএল খেলেছে যা তাকে আত্মবিশ্বাস দিয়েছে। হৃদয় সত্যিই দুর্দান্ত ইনিংস খেলেছে। 

পেসারদের প্রসঙ্গে টাইগার অধিনায়ক বলেন, পেসাররা আজকে কিছুটা খরুচে ছিল। কিন্তু তারাই সবগুলো উইকেট পেয়েছে। তাই, আপনি তাদের বিরুদ্ধে অভিযোগ করতে পারেন না। শ্রীলংকা আমাদের চেয়ে ভালো খেলেছে যে কারণে তারা আজ জয়ী। 

সর্বশেষ
জনপ্রিয়