ঢাকা, শনিবার   ১৫ জুন ২০২৪ ||  আষাঢ় ১ ১৪৩১

শিবচরে করোনা প্রতিরোধ ও নিয়ন্ত্রণে মতবিনিময় সভা অনুষ্ঠিত

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৫:৩৬, ২৬ জুন ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

শিবচরে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধ ও নিয়ন্ত্রণ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৫ জুন) সকাল ১০ টা থেকে ২ ঘন্টা ব্যাপী স্থানীয় নুর ই আলম চৌধুরী অডিটোরিয়ামে শিবচর উপজেলা করোনা ভাইরাস প্রাদুর্ভাব প্রতিরোধ ও নিয়ন্ত্রণে গঠিত উপজেলা কমিটি এ সভার আয়োজন করে।

শিবচর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আসাদুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিবচর উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ মোল্লা।

শিবচর উপজেলার সহকারী কমিশনার (ভুমি) এম রাকিবুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন শিবচর উপজেলা আওয়ামিলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাহজাহান মোল্লা, উপজেলা আওয়ামিলীগ সাধারণ সম্পাদক ডাঃ মোঃ সেলিম, পৌরসভার মেয়র আওলাদ হোসেন খান,শিবচর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ শ্বশাঙ্ক চন্দ্র ঘোষসহ অন্যান্যরা।

সভায় করোনা ভাইরাস এবং এর প্রতিরোধ ও নিয়ন্ত্রণে করণীয় বিষয় নিয়ে আলোচনা করা হয়।করোনা ভাইরাস বিষয়ে আতঙ্কিত না হয়ে সাবধানতা অবলম্বনের ওপরও গুরুত্বারোপ করা হয়।

এছাড়াও বক্তারা করোনা ভাইরাস প্রতিরোধে মাস্ক ব্যবহার, সবান দিয়ে ভালোভাবে হাত ধোয়া, মাছ মাংস ও ডিম ভালোভাবে স্বেদ্ধ করা ও পশু পাখির সংস্পর্ষ এড়িয়ে চলার পরমার্শ দেন।এছাড়াও ইউনিয়ন গুলোতে জনপ্রতিনিধিদের কে তাদের এলাকায় করোনা সংক্রমন নিয়ন্ত্রণে কাজ করার পরামর্শ দেন।

সভায় সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, চিকিৎসক, শিবচরের বিভিন্ন ইউনিয়নের,চেয়ারম্যান, নবনির্বাচিত চেয়ারম্যান,আওয়ামীলীগ নেতৃবৃন্দ, স্বাস্থ্যকর্মী ও সাংবাদিকসহ কমিটির সদস্যরা সভায় উপস্থিত ছিলেন।

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়