ঢাকা, শনিবার   ১৫ জুন ২০২৪ ||  আষাঢ় ১ ১৪৩১

শেরপুরে ‘জয় বাংলা টি-২০ ক্রিকেট টুর্ণামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২১:৪২, ২২ জুলাই ২০২৩  

শেরপুরে ‘জয় বাংলা টি-২০ ক্রিকেট টুর্ণামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত

শেরপুরে ‘জয় বাংলা টি-২০ ক্রিকেট টুর্ণামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত

শেরপুরে জেলা পুলিশের উদ্যোগে আয়োজিত ‘জয় বাংলা টি-২০ ক্রিকেট টুর্ণামেন্ট-২০২৩’ এর ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।২২ জুলাই শনিবার শেরপুর শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামে আয়োজিত ওই টুর্ণামেন্টের ফাইনালে টানটান উত্তেজনাপূর্ণ ম্যাচে শেরপুর সদর উপজেলা একাদশকে ২ রানে হারিয়ে ঝিনাইগাতী উপজেলা একাদশ চ্যাম্পিয়ন হয়।

বৃষ্টির কারণে নির্ধারিত সময়ে খেলা শুরু না হওয়ায় ম্যাচটি ২০ ওভার থেকে কমিয়ে ১৫ ওভারে আনা হয়। টসে জিতে প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ১৫ ওভারে ৬ উইকেট হারিয়ে ৮৮ রান সংগ্রহ করে ঝিনাইগাতী উপজেলা একাদশ। জবাবে ৮৯ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শেরপুর সদর উপজেলা একাদশ ১৫ ওভার শেষে ৭ উইকেট হারিয়ে ৮৬ রানে গিয়ে থামে। এতে ২ রানে জয় পায় ঝিনাইগাতী উপজেলা একাদশ। খেলায় ২২ রান ও ৩ ওভারে ১৪ রানে ২ উইকেট নিয়ে ম্যান অব দি ম্যাচ হয়েছেন চ্যাম্পিয়ন দলের অলরাউন্ডার প্রত্যয়।

খেলা শেষে বিজয়ী ও বিজিত দলের মধ্যে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মো. আতিউর রহমান আতিক এমপি। ওইসময় বিজয়ী দলের হাতে চ্যাম্পিয়ন ট্রফি ও নগদ দেড় লাখ টাকা এবং রানার্স আপ দলের হাতে ট্রফি ও নগদ এক লাখ টাকা পুরস্কার তুলে দেওয়া হয়।শেরপুরের পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএমের সভাপতিত্বে সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ুন কবীর রুমান।

অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এ্যান্ড অপস) সোহেল মাহমুদ পিপিএমের সঞ্চালনায় অনুষ্ঠানেআওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য এ্যাডভোকেট চন্দন কুমার পাল পিপি, ঝিনাইগাতী উপজেলা চেয়ারম্যান এসএম আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মানিক দত্তসহ জেলা পুলিশের কর্মকর্তাগণ, জনপ্রতিনিধি ও সাংবাদিকগণ উপস্থিত ছিলেন। উল্লেখ্য, পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএমের উদ্যোগ্যে জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় যুব সমাজকে খারাপ নেশা থেকে দূরে রাখতে, মাদক থেকে দুরে রাখতে গত মার্চ মাসে শুরু হয় ‘জয় বাংলা টি-২০ ক্রিকেট টুর্ণামেন্ট-২০২৩’। এই ক্রিকেট টুর্ণামেন্টে মোট ৮ দল অংশগ্রহণ করে।

দলগুলো হচ্ছে শেরপুর জেলা পুলিশ একাদশ, শেরপুর পৌরসভা একাদশ, শেরপুর সদর উপজেলা একাদশ, নকলা উপজেলা একাদশ, নালিতাবাড়ী পৌরসভা একাদশ, নালিতাবাড়ী উপজেলা একাদশ, শ্রীবরদী উপজেলা একাদশ, ঝিনাইগাতী উপজেলা একাদশ।

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়