ঢাকা, বুধবার   ১৯ জুন ২০২৪ ||  আষাঢ় ৫ ১৪৩১

পাতলা শাড়ি পরে শরীর দেখিয়ে উদ্দাম কায়দায় নাচ করলেন গৃহবধূ

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১৬:২০, ২২ নভেম্বর ২০২৩  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

আজকালকার দিনে কমবেশি সকলেই স্মার্টফোন এবং ইন্টারনেট পরিষেবার সাথে বহুল পরিচিত। প্রযুক্তির দুনিয়াতে তাল মিলিয়ে চলতে গেলে মোবাইল ফোন থাকা খুবই জরুরি। আর যাদের স্মার্টফোন আছে তাদের কাছে সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট নেই, এমন সংখ্যা হয়তো খুবই কম। বলা যেতে পারে, আলাদিনের আশ্চর্য প্রদীপ হল সোশ্যাল মিডিয়া। এতে দিন দুনিয়ার বিভিন্ন খবর এক ক্লিকেই পাওয়া যায়।এই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় বিভিন্ন ধরনের ভিডিও। কখনো কোনো নাচের ভিডিও নেটিজেনদের পছন্দ হয়, তো কখনও গানের ভিত্তিতে অভিনয়ের শর্ট ভিডিও সোশ্যাল মিডিয়ার লাইমলাইটে আসে। আসলে অনেকেই বিভিন্ন দিকে প্রতিভাবান হয়। আবার কিছুসময় ভাইরাল হয় বিভিন্ন স্টেজ শো ভিডিও। আবার অনেকেই নিজের বাড়িতে নিজের প্রতিভা প্রদর্শনে নাচের ভিডিও বানিয়ে থাকেন। সম্প্রতি এমনই একটি ভিডিও ব্যাপক ভাইরাল হচ্ছে ইন্টারনেট দুনিয়াতে। বিস্তারিত জানতে এই প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ুন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও ব্যাপক ভাইরাল হচ্ছে যাতে এক গৃহবধূকে বাড়িতে উদ্দাম কায়দায় নাচ করতে দেখা গেছে। সে একটি সবুজ শাড়ী ও লাল রংয়ের ব্লাউজ পরেছিলেন। সে নাচের মাঝে তাঁর বডি ফ্লান্ট করেছেন। নাচের তালে সে লাস্যময়ী কায়দায় তুমুল নাচ করেছেন।

তাঁর এমন শরীরী খেলা দেখে রাতের ঘুম হারাম হয়ে গেছে পুরুষদের। খোলা চুলে ওই গৃহবধূকে ব্যাপক সুন্দরী লাগছিল। হাজার হাজার মানুষ ইতিমধ্যেই এই ভিডিওটি দেখেছেন। 

সর্বশেষ
জনপ্রিয়