ঢাকা, শনিবার   ১৫ জুন ২০২৪ ||  আষাঢ় ১ ১৪৩১

বিশ্ব স্কাউট জাম্বুরীতে যোগ দিচ্ছেন যবিপ্রবির আব্দুল ওয়াহেদ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৭:৪৫, ২২ জুলাই ২০২৩  

বিশ্ব স্কাউট জাম্বুরীতে যোগ দিচ্ছেন যবিপ্রবির আব্দুল ওয়াহেদ

বিশ্ব স্কাউট জাম্বুরীতে যোগ দিচ্ছেন যবিপ্রবির আব্দুল ওয়াহেদ

২৫তম বিশ্ব স্কাউট জাম্বুরীতে ইন্টারন্যাশনাল সার্ভিস টিমের (আইএসটি) সদস্য হিসেবে মনোনীত হয়েছেন যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) শরীরচর্চা দফতরের সহকারী পরিচালক মো. আব্দুল ওয়াহেদ। 

বিশ্ব স্কাউট জাম্বুরীতে বাংলাদেশের প্রতিনিধি হিসেবে যবিপ্রবির হয়ে প্রথমবারের মত যোগদান করতে যাচ্ছেন তিনি। বর্তমানে তিনি যবিপ্রবি রোভার স্কাউটের লিডার ও সম্পাদক।

সম্প্রতি বাংলাদেশ স্কাউটসের নির্বাহী পরিচালক উনু চিং স্বাক্ষরিত যবিপ্রবি উপাচার্য অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেন বরাবর একটি চিঠিতে আগামী ১-১২ আগস্ট দক্ষিণ কোরিয়ায় অনুষ্ঠেয় ২৫তম বিশ্ব স্কাউট জাম্বুরীতে মো. আব্দুল ওয়াহেদের যোগদানের জন্য মনোনয়নের বিষয়টি নিশ্চিত করা হয়। 

চিঠিতে বলা হয়, তিনি যেহেতু আইএসটি সদস্য তাই সম্মেলন শুরুর তিনদিন পূর্বে ২৯ জুলাই তাকে নির্দিষ্ট ভেন্যুতে রিপোর্টিং করতে হবে। সম্মেলন শেষ হওয়ার দুদিন পর (১৪ আগস্ট) পর্যন্ত ভেন্যুতে অবস্থান করতে হবে। 

এই বিষয়ে আব্দুল ওয়াহেদ বলেন, ২৫তম বিশ্ব স্কাউট জাম্বুরীতে বাংলাদেশের হয়ে কাজ করা আমার জন্য গর্বের। আইএসটির সদস্য হিসেবে বাংলাদেশকে বিশ্বের দরবারে ফুটিয়ে তোলার জন্য আমি সর্বাত্মক চেষ্টা ও পরিশ্রম করব। একইসঙ্গে আমার বিশ্ববিদ্যালয়কে বিশ্বের দরবারে উপস্থাপনের চেষ্টা করব। 

প্রসঙ্গত, আব্দুল ওয়াহেদ যশোর দাউদ পাবলিক স্কুল অ্যান্ড কলেজের স্কাউটের প্রতিনিধি হিসেবে  মালয়েশিয়া, সিঙ্গাপুর, জাপান, চীন ও ভারতসহ বিশ্বের বিভিন্ন দেশে স্কাউটের বিভিন্ন সম্মেলনে অংশগ্রহণ করেছেন।

সর্বশেষ
জনপ্রিয়