ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

প্রাথমিক শিক্ষক নিয়োগ : যে দিন থেকে করা যাবে প্রবেশপত্র ডাউনলোড

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১৬:১৮, ২২ নভেম্বর ২০২৩  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক পদে প্রথম ধাপে তিন বিভাগের নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী ১ ডিসেম্বর। এই পরীক্ষায় যারা অংশগ্রহণ করবে তারা আগামী ২৫ নভেম্বর থেকে ইউজার আইডি ও পাসওয়ার্ড দিয়ে নির্ধারিত ওয়েবসাইটে লগইন করে প্রবেশ পত্র ডাউনলোড করতে পারবেন।মঙ্গলবার (২১ নভেম্বর) এ তথ্য নিশ্চিত করেছেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য কর্মকর্তা মাহবুবুর রহমান তুহিন ।

তিনি জানান, প্রথম ধাপের শিক্ষক নিয়োগ পরীক্ষার অ্যাডমিট কার্ড ২৫ নভেম্বর থেকে ডাউনলোড করতে পারবেন প্রার্থীরা। নির্ধারিত লিংকে (http://dpe.teletalk.com.bd/admitcard/) ইউজার আইডি দিয়ে প্রবেশ পত্র ডাউনলোড করতে পারবেন।

প্রথম ধাপে বরিশাল, সিলেট ও রংপুর বিভাগের সরকারি প্রাথমিক বিদ্যালয়গুলোর সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা আগামী ১ ডিসেম্বর অনুষ্ঠিত হবে।

গেল ২৮ ফেব্রুয়ারি প্রথম ধাপে রংপুর, বরিশাল ও সিলেট বিভাগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। এ ধাপে আবেদনের শেষ সময় ছিল ২৪ মার্চ। দ্বিতীয় ধাপে ২৩ মার্চ ময়মনসিংহ, খুলনা ও রাজশাহী বিভাগের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর। তৃতীয় ধাপে ঢাকা ও চট্টগ্রাম বিভাগের জন্য গত ১৮ জুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।

সর্বশেষ
জনপ্রিয়