ঢাকা, সোমবার   ১৭ জুন ২০২৪ ||  আষাঢ় ৪ ১৪৩১

তমার আইনি নোটিশ নিয়ে যা বললেন মিষ্টি জান্নাত

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৫:৩৬, ২৪ মে ২০২৪  

তমার আইনি নোটিশ নিয়ে যা বললেন মিষ্টি জান্নাত

তমার আইনি নোটিশ নিয়ে যা বললেন মিষ্টি জান্নাত

ঢাকাই সিনেমার দুই নায়িকা ব্যক্তিজীবন নিয়ে আইনি লড়াইয়ে নেমেছেন। ‘মানহানিকর মন্তব্য’ দেওয়ার অভিযোগ এনে জনসম্মুখে ক্ষমা চাওয়া এবং ১০ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে চিত্রনায়িকা মিষ্টি জান্নাতকে আইনি নোটিশ দিয়েছে আরেক নায়িকা তমা মির্জা।

তমাকে উদ্দেশ্য করে মিষ্টি জান্নাত বলেন, আসলে আমি যে বক্তব্য দিয়েছি সেখানে কোথাও তমা মির্জার নাম নেই। সে কেন আইনি নোটিশ পাঠিয়েছে আমার বোধগম্য নয়। আমি তো এখন টক অব দ্য কান্ট্রি। তাই আমাকে আইনি নোটিশ পাঠিয়ে সে ভাইরাল হওয়ার চেষ্টা করছে। 

এই নায়িকা আরো বলেন, তবে সব করে লাভ নেই, আমি লন্ডনের ইউনিভার্সিটি অব অ্যাসেক্স- এ আইন বিষয়ে পড়ছি। আইন আমিও ভালো জানি। তার এই লিগ্যাল নোটিশের কোনো গ্রাউন্ড নেই। কিন্তু আমার গ্রাউন্ড আছে আমিও তাকে লিগ্যাল নোটিশ পাঠাব।

আইনি নোটিশে উল্লেখ করা হয়েছে, মিষ্টি জান্নাতের বক্তব্যে সাংবাদিক ও দেশের জনগণের কাছে তমা মির্জার সুনাম নষ্ট হয়েছে। এ ধরনের বক্তব্য তমার চরিত্র ও ব্যক্তিত্বে আঘাত হেনেছে। এটি শাস্তিযোগ্য অপরাধ। উদ্দেশ্যে প্রণোদিতভাবে ডিজিটাল মিডিয়ায় এসব মানহানিকর বক্তব্য হয়রানির উদ্দেশ্যে করা হয়েছে। এতে ১০ কোটি টাকার মানহানি হয়েছে।

আইনি নোটিশ নিয়ে কি ভাবছেন জানতে চাইলে মিষ্টি জান্নাত বলেন, এসব নিয়ে আমি মোটেও ভাবছি না। আমার আইনজীবীর মাধ্যমে তাকেই আমি আইনি নোটিশ পাঠানোর প্রক্রিয়া শুরু করেছি। তমা অন্য কারো ইন্ধনেও এই আইনি নোটিশ পাঠাতে পারেন। যদি সেটা হয় তাহলে তার বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ
জনপ্রিয়