ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

আজ বার্সায় মেসির শেষদিন

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১৬:০৯, ৩০ জুন ২০২১  

লিওনেল মেসি

লিওনেল মেসি

আর মাত্র কয়েক ঘণ্টা পরই সময়ের অন্যতম সেরা তারকা ফুটবলার লিওনেল মেসি হয়ে যাবেন ক্লাবহীন একজন ফুটবলার। কেননা আজই বার্সায় শেস দিন মেসির। রাত ১২টার পরেই স্প্যানিশ জায়ান্ট ক্লাব বার্সেলোনার সঙ্গে তার চুক্তির মেয়াদ শেষ হয়ে যাবে।

আপাতত কোপা আমেরিকা নিয়ে ব্যস্ত রয়েছেন বার্সেলোনার অধিনায়ক লিওনেল মেসি। কিন্তু এই ব্যস্ততার মাঝেও হয়তো যোগাযোগ রাখছেন ক্লাব বার্সেলোনার সঙ্গেও। কেননা আজই এই ক্লাবের সঙ্গে তার চুক্তির শেষদিন। মেয়াদ শেষে হয়তো মেসি চাইবেন নতুন করে চুক্তি করতে। অবশ্য এ বিষয়ে আগ্রহ বেশি বার্সেলোনার। ক্লাব কর্তৃপক্ষ এর মধ্যেই মেসির প্রতি তাদের আগ্রহের কথা জানিয়ে দিয়েছে। কিন্তু মেসি এখনো সিদ্ধান্তে আসেননি।

আজ রাত ১২টার আগে নতুন চুক্তি স্বাক্ষর না হলে বার্সেলোনার জার্সি গায়ে হয়তো আর দেখা যাবে না মেসিকে। এরপর তিনি ইচ্ছা করলে যে কোনো ক্লাবে যেতে পারবেন, চাইলে বার্সায়ও থাকতে পারবেন। অর্থ্যাৎ আজ রাত ১২ টার পর পুরোপুরি স্বাধীন হয়ে যাবেন তিনি।

মেসির সঙ্গে বার্সেলোনার সম্পর্কটা শুরু হয়েছিল প্রায় ২০ বছর আগে। ২০০০ সালের ডিসেম্বরে এক পেপার ন্যাপকিনে সই করিয়ে তাকে বার্সেলোনার করে নিয়েছিলেন তৎকালীন কাতালান প্রতিনিধিরা। সেই যে শুরু, তারপর থেকে ২০ বছরে আর এক মুহূর্তের জন্যও ক্লাবের সঙ্গে চুক্তি শেষ হয়নি তার। প্রতি বারই চুক্তি শেষ হওয়ার অনেক আগেই নতুন চুক্তিতে সই করিয়েছিল বার্সা।

সর্বশেষ
জনপ্রিয়