ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

আর্জেন্টিনার গ্রুপে মরক্কো ও ইউক্রেন

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:১৭, ২২ মার্চ ২০২৪  

আর্জেন্টিনার গ্রুপে মরক্কো ও ইউক্রেন

আর্জেন্টিনার গ্রুপে মরক্কো ও ইউক্রেন

প্যারিস অলিম্পিকে আর্জেন্টিনার গ্রুপে পড়েছে আফ্রিকান শক্তি মরক্কো ও ইউরোপের মাঝারি মানের দল ইউক্রেন। অন্য দলটি এশিয়া মহাদেশ থেকে যাবে। পরশু রাতে অলিম্পিক ফুটবলের ড্র হয়েছে। এই প্রতিযোগিতায় ফ্রান্সের হয়ে খেলতে আগ্রহী আন্তর্জাতিক ফুটবলকে বিদায় জানানো করিম বেনজেমা। এক বছরেরও বেশি সময় পর অবসর ভেঙে ফেরার ইঙ্গিত দিয়েছেন রিয়াল মাদ্রিদের সাবেক স্ট্রাইকার।

কেবল ফ্রান্স অনূর্ধ্ব-২১ দলের কোচ থিয়েরি অঁরি চাইলেই ফিরতে পারেন তিনি। আগামী জুলাইয়ে পর্দা উঠবে প্যারিস অলিম্পিকের। যেখানে নির্দিষ্ট কোনো দলে ২৩ বা এর চেয়ে বেশি বয়সী তিনজন ফুটবলার অংশ নিতে পারবেন। সেখানে খেলতে চান বেনজেমা। তাই কোচ অঁরির দিকে তাকিয়ে আছেন তিনি। যিনি একসময় বেনজেমার সতীর্থ ছিলেন। রিয়ালের প্রাক্তন ফরোয়ার্ড তাই তাকিয়ে আছেন অঁরির দিকে। ফরাসি সংবাদমাধ্যম ‘এল ইকুইপ’কে বেনজেমা বলেছেন, ‘দ্য অলিম্পিক্স? অবশ্যই (আমি খেলতে চাই) কেন নয়? যদি অঁরি বিস্ময়করভাবে এই সিদ্ধান্ত নেন এবং বিবেচনা করেন তাহলে অবশ্যই খেলব। এটা দারুণ হবে।’

আসরে এমবাপ্পেকে খেলাতে চায় ফ্রান্স। কিন্তু তার আগেই ফরাসি তারকার রিয়াল মাদ্রিদে যোগ দেওয়ার কথা রয়েছে। রিয়াল তাকে ছাড়পত্র দেবে না বলে শোনা যাচ্ছে। এ নিয়ে তাদের সঙ্গে বসতে চায় ফ্রান্স ফুটবলকর্তারা।

সর্বশেষ
জনপ্রিয়