ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৩ ১৪৩১

`ইয়ে` করে বিয়ে করলেন যারা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:৫১, ৩১ ডিসেম্বর ২০২৩  

`ইয়ে` করে বিয়ে করলেন যারা

`ইয়ে` করে বিয়ে করলেন যারা

২০২৩ সালে বিনোদন জগতে নানা ঘটনার সাক্ষীর পাশাপাশি ২০২৩ এ বিয়ের বাদ্যও বেজেছে মহাধুমধাম করেই। এবছর দেশের তারকাসহ টালিউড ও বলিউড মিলিয়ে বেশ কয়েকজন জনপ্রিয় তারকা তাদের প্রেমের সম্পর্ক থেকে বিয়ের পিঁড়িতে বসেছেন। 

তাসনিয়া ফারিণ

জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ বর্তমানে টিভি পর্দা ও ওটিটির  কাজ নিয়ে বেশ ব্যস্ত সময় কাটাচ্ছন। আলোচিত এই অভিনেত্রী সাড়ে আট বছরের ভালোবাসা, বন্ধুত্ব ও একসঙ্গে পথচলার পর ১১ আগস্ট বিয়ে করেছেন শেখ রেজওয়ানকে। তিনি দেশের বাইরে একাটি কোম্পানিতে কর্মরত। ১৪ আগস্ট বিয়ের খবর জানান তাসনিয়া ফারিণ। 

চাষী আলম

ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’এর অন্যতম জনপ্রিয় অভিনেতা চাষী আলম। ‘ব্যাচেলর পয়েন্ট’ এ ব্যাচেলর থাকলেও বাস্তব জীবনে তিনি বিয়ে করেছেন চলতি বছরের ২৫ আগস্ট। চাষী আলমের স্ত্রীর নাম তুলতুল। তিনি ঢাকার মেয়ে। রাজধানীর একটি বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করছেন।

অবন্তী সিঁথি 

১৫ ডিসেম্বর বিয়ের ঘোষণা দেন 'শিসকন্যা' অবন্তি সিঁথি। তার বরের নাম অমিত দে। ঢাকার একটি কনভেনশন সেন্টারে আয়োজিত অনুষ্ঠানে কাছের মানুষ ও দুই পরিবারের ঘনিষ্ঠজনেরা উপস্থিত ছিলেন। অমিত দে লন্ডনপ্রবাসী, সেখানকার একটি বেসরকারি প্রতিষ্ঠানে কাজ করেন।

আয়মান সাদিক ও মুনজেরিন

সোশ্যাল ইনফ্লুয়েন্সার আয়মান সাদিক ও মুনজেরিন শহীদ ১৫ সেপ্টেম্বর রাজধানীর মিরপুর ডিওএইচএসের মসজিদে দুই পরিবারের মানুষদের উপস্থিতিতে বিয়ে করেন।আয়মান দেশের সবচেয়ে বড় অনলাইন শিক্ষাদান প্রতিষ্ঠান ‘১০ মিনিট স্কুল’এর প্রতিষ্ঠাতা।অন্যদিকে মুনজেরিন একই প্রতিষ্ঠানের জনপ্রিয় ইংরেজি শিক্ষিকা। বিভিন্ন সময় সোশ্যাল মিডিয়ায় তরুণ সমাজের উদ্দেশে ক্যারিয়ার বিল্ডআপে ইতিবাচক কথা বলতে দেখা যায় আয়মান সাদিককে।


টালিউড 

পরমব্রত ও পিয়া 
২০২৩ সালে বিয়ে করে সবচেয়ে আলোচিত ও সমালোচিত হয়েছেন  টালিউড অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় ও পিয়া চক্রবর্তী। 

জনপ্রিয় সংগীতশিল্পী অনুপম রায় ও পিয়া চক্রবর্তীর বিয়ে বিচ্ছেদের পর প্রেমের গুঞ্জনকে সত্যি করে ২৭ নভেম্বর খানিকটা ঘরোয়া আয়োজনেই  গাঁটছড়া বেঁধেছেন পরমব্রত ও পিয়া।

বলিউড

কিয়ারা ও সিদ্ধার্থ 

চলতি বছরের শুরুতেই বিয়ের পিঁড়িতে বসেন বলিউডের আলোচিত জুটি কিয়ারা আদভানি ও সিদ্ধার্থ মালহোত্রা।৬ ফেব্রুয়ারি এই তারকা যুগলের বিয়ের জন্যে রাজস্থানের জয়সলমীরে সূর্যগড় দুর্গ সেজে উঠেছিল আলোর রশ্নিতে।  

পরিণীতি চোপড়া ও রাঘব চাড্ডা

বলিউডে রাজকীয় আয়োজনে বিয়ে করেছেন অভিনেত্রী পরিণীতি চোপড়া ও আম আদমি পার্টির নেতা রাঘব চাড্ডা। ২৪ সেপ্টেম্বর উদয়পুরের লীলা প্যালেসে এই জমকালো বিয়ে অনুষ্ঠিত হয়। 

সেখানে লেক পিচোলার ধারে চার হাত এক হলো রাঘব ও পরিণীতির। বলিউডের জনপ্রিয় পোশাকশিল্পী মণীশ মলহোত্রের পরিকল্পিত পোশাক পরে রাঘবের সঙ্গে সাত পাক ঘুরেছিলেন এই অভিনেত্রী।

এরপর গোধূলিবেলায় ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’র ‘কবীরা’ গানে বিদায় হয়েছে নববধূ পরিণীতির।

এই জুটির বিয়েতে উপস্থিত ছিলেন বলিউড এবং ভারতীয় রাজনৈতিক অঙ্গনের গণ্যমান্য ব্যক্তিরা। বিয়েতে অন্যান্য অতিথিদের মধ্যে ছিলেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল এবং পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মান।এছাড়া এবছর চার হাত এক হয় সুনীল শেঠির কন্যা ও অভিনেত্রী আথিয়া শেঠি ও ক্রিকেটার কেএল রাহুলের।অন্যদিকে অভিনেত্রী স্বরা ভাস্কর ও রাজনৈতিক নেতা ফাহাদ আহমেদও বিয়ে করেন বছরের মাঝামাঝি সময়ে।

সর্বশেষ
জনপ্রিয়