ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৬ ১৪৩১

এবার মেসির উদ্দেশে যুক্তরাষ্ট্রে ‘রোনালদো রোনালদো’ স্লোগান

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:০২, ১৬ মার্চ ২০২৪  

এবার মেসির উদ্দেশে যুক্তরাষ্ট্রে ‘রোনালদো রোনালদো’ স্লোগান

এবার মেসির উদ্দেশে যুক্তরাষ্ট্রে ‘রোনালদো রোনালদো’ স্লোগান

একসময় স্প্যানিশ লা লিগার দুই চিরপ্রতিদ্বন্দ্বী দল রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনায় খেলতেন ক্রিস্টিয়ানো রোনালদো ও লিওনেল মেসি। এই দুজনের মধ্যে দ্বৈরথও ছিল তুঙ্গে। সময়ের পরিক্রমায় এখন কেউই আর স্প্যানিশ লা লিগায় নেই। দুইজন খেলেন দুই মহাদেশে। এশিয়ার দেশ সৌদি আরবের ঘরোয়া লিগে রোনালদো আর আমেরিকার ক্লাবে মেসি।তবে এই দুজনের দ্বৈরথ যেন এখনো থামেনি। দুজনের প্রশ্নে দুই ভাগ হয়ে যান ফুটবল ভক্তরা। মুখোমুখি লড়াইয়ে না নামলেও নানা সমীকরণে নিজের পছন্দের ফুটবলারকে এগিয়ে রাখার চেষ্টা চলে তুমুলভাবে। 

এইতো সেদিন সৌদির মাঠেও রোনালদোকে শুনতে হয়েছে ‘মেসি মেসি’ স্লোগান। সেটি শুনে ঠিক থাকতে পারেননি সিআরসেভেন। আল শাবাবের বিপক্ষে এমন পরিস্থিতির শিকার হয়ে অশ্লীল অঙ্গভঙ্গিও করেছিলেন এই পর্তুগিজ তারকা। পরে এক ম্যাচ নিষেধাজ্ঞা পেতে হয় তাকে। 

এবার একই জিনিসের মুখোমুখি হতে হয়েছে মেসিকে। কনক্যাকাফ চ্যাম্পিয়নস কাপে ন্যাশভিলের বিপক্ষে ইন্টার মায়ামির ম্যাচে মেসির উদ্দেশে ‘রোনালদো, রোনালদো’ স্লোগান দিয়েছেন দর্শক। ম্যাচে ৩-১ গোলের জয় পেয়েছে মায়ামি। 

মেসি ওই ম্যাচে গোল করেছেন। আর গোলের সময়ই ন্যাশভিলের সমর্থকেরা ‘রোনালদো, রোনালদো’ বলে চিৎকার করেন। একটি ভিডিও ক্লিপে সেটি শোনা গেছে স্পষ্ট। ভিডিওটি এরই মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। তবে এমন স্লোগানেও কোনো প্রতিক্রিয়া দেখাননি মেসি। স্বভাবসুলভ ভঙ্গিতেই উদযাপন করেছেন গোল।

সর্বশেষ
জনপ্রিয়