ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

ছেলেকে নিয়ে শাকিবের বাড়িতে বুবলী

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৩:২০, ২৩ মার্চ ২০২৪  

ছেলেকে নিয়ে শাকিবের বাড়িতে বুবলী

ছেলেকে নিয়ে শাকিবের বাড়িতে বুবলী

২০২০ সালের মার্চ মাসে জন্ম হয় বুবলী ও শাকিব খানের ছেলে শেহ্জা‌দ খান বীরের। ২০১৮ সালে নায়িকাকে নাকি চুপিচুপি বিয়ে করেন শাকিব, এমনটাই দাবি বুবলীর। তবে বিয়ে-সন্তান, দুইয়ের কথাই অবশ্য সেই সময় লুকিয়ে গিয়েছিলেন। পরে অবশ্য ২০২২ সালে ছেলে বীরের জন্মের কথা প্রকাশ্যে আনেন তারা। তার কয়েক মাস পরই হঠাৎ বুবলীর সঙ্গে তার সম্পর্ককে অবৈধ বলে ঘোষণা করেন শাকিব। তার পরই শুরু হয় দোষারোপ, পাল্টা দোষারোপের পালা।তারপর বুবলীর সঙ্গে পরকীয়ার নাম জড়ায় সঙ্গীতশিল্পী কৌশিক হোসেইন তাপসের, যদিও সে বিতর্ক ধামাচাপা পড়ে গিয়েছে। এবার ছেলে বীরের জন্মদিনের শাকিবের বাড়িতে গেলেন বুবলী। অভিনেতার মায়ের সঙ্গে নাতির কেক কাটার ছবি দিয়েছেন সমাজমাধ্যমে। তবে কি অশান্তি দূরে সরিয়ে মিটমাটের পথে তারা?

ছেলের জন্মদিন উপলক্ষে শাকিব খানের বাড়িতে দোয়া মাহফিল ও কোরান পাঠের আয়োজন করেছিলেন অভিনেত্রী। তারপর ছেলের জন্য আনা কেক কাটেন। সঙ্গে ছিলেন শাকিবের মা অর্থাৎ বীরের দাদী।

ছেলে বীরের জন্মদিন আয়োজন ও উদযাপন নিয়ে বুবলী লিখেছেন, ‘আজকে বাপজানের জন্মদিনের ব্যস্ততায় সবচেয়ে মিষ্টি মুহূর্ত। আমি আপনাদের সবার কাছে অনেক বেশি কৃতজ্ঞ যেভাবে আপনারা শেহজাদকে ভালোবাসা দিয়ে আজকে সারাক্ষণ জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন! অসংখ্য ধন্যবাদ! এভাবেই শেহজা‌দ বাবাকে সব সময় আপনাদের দোয়ায় রাখবেন।’

ছেলের বীরের জন্মদিনের ছবি দিয়ে সমাজমাধ্যমে শাকিব লেখেন, ‘শুভ জন্মদিন আমার ছোট্ট রাজকুমার।’ শাকিবের বাড়ি থেকে বুবলী যে ছবি পোস্ট করেছেন, তাতে অবশ্য দেখা মেলেনি অভিনেতার।

এমনিতেই শাকিব-বুবলী-অপু বিশ্বাসের সম্পর্কের সমীকরণ নিয়ে কম জলঘোলা হয়নি। এক সময় অপুর সঙ্গে তলানিতে ঠেকে শাকিবের সম্পর্ক। যদিও পরে অবশ্য বুবলীর সঙ্গে সম্পর্ক অস্বীকার করেছিলেন শাকিব। তারপর থেকে অপু-শাকিবের সম্পর্কে আগের চেয়ে উন্নতি হয়েছে। তবে ছেলের জন্য ফের কাছাকাছি আসেন কি না তারা, তা সময় বলবে।

সর্বশেষ
জনপ্রিয়