ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৬ ১৪৩১

জনগণ বিএনপিকে ভুলে যাচ্ছে : প্রাণিসম্পদমন্ত্রী

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:৩৭, ৭ এপ্রিল ২০২৪  

মৎস্য ও প্রাণীসম্পদমন্ত্রী মো. আব্দুর রহমান

মৎস্য ও প্রাণীসম্পদমন্ত্রী মো. আব্দুর রহমান

মৎস্য ও প্রাণীসম্পদমন্ত্রী মো. আব্দুর রহমান বলেছেন, বিএন‌পি নিজেদের অস্তিত্ব রক্ষার্থে কাল্পনিক ও বানোয়াট কথা বলে জনগণকে বিভ্রান্ত কর‌ছে।তি‌নি ব‌লেন, নিশ্চিহ্ন দল বিএনপিকে জনগণের মনেও নেই। জনগণ বিএনপিকে ভুলে যাচ্ছে। 

গতকাল শনিবার ফরিদপুরের মধুখালী উপজেলার রায়পুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে অসহায় ও দুস্থ জনসাধারণের হাতে প্রধানমন্ত্রীর খাদ্যসামগ্রী তুলে দেওয়ার সময় সাংবাদিকদের এসব কথা বলেন তিনি। 

আব্দুর রহমান বলেন, ঈদে ঘরে ফেরা মানুষের নিরাপত্তা দিতে কার্যকর ব্যবস্থা নেয়া হয়েছে সরকারের পক্ষ থেকে। আওয়ামী লীগের উন্নয়নমূলক নানা উদ্যোগের কারণে এখন আর কোথায় যানজট নেই বললেই চলে। তবে সড়কে দূর্ঘটনা এড়াতে সংশ্লিষ্ট সবাইকেই সচেতন হ‌তে হ‌বে। 

মন্ত্রী আদিবাসী পরিবারের শিক্ষার্থীদের তিনজনকে বাইসাইকেল ও ২৭ জনকে মোট এক লাখ ২৩ হাজার ৫০০ টাকা শিক্ষাবৃত্তি প্রদান করেন। এছাড়া উপজেলার ১ হাজার পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর দেওয়া উপহারের খাদ্যসামগ্রী প্রদান কার্যক্রমের উদ্বোধন করেন।

এ সময় মধুখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মামনুন আহমেদ অনীক, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. রেজাইল হক বকু, রায়পুর ইউনিয়নের চেয়ারম্যান মো. জাকির হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

সর্বশেষ
জনপ্রিয়