ঢাকা, রোববার   ১৯ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

তর সইছে না মেসির

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:৩৫, ১৩ জানুয়ারি ২০২৪  

তর সইছে না মেসির

তর সইছে না মেসির

মৌসুম শেষ করে প্রায় দুই মাস বিরতিতে ছিলেন ইন্টার মায়ামি দলপতি লিওনেল মেসি। অবশেষে মাঠের খেলায় ফিরতে হচ্ছে তাকে। আর মাঠের খেলায় ফিরতে যেন একমুহূর্তও তর সইছে না এ সুপারস্টারের।

আগামী ২১ জানুয়ারি থেকে শুরু হবে যুক্তরাষ্ট্রের ক্লাব ইন্টার মায়ামির প্রাক-মৌসুম প্রস্তুতির অংশ। যেখানে প্রথম ম্যাচে তাদের প্রতিপক্ষ এল সালভাদর। এর দুদিন পর এফসি ডালাসের বিপক্ষে আরেকটি প্রীতি ম্যাচে মুখোমুখি হবে মেসির দল। 

এই দুটি ম্যাচ খেলে সৌদি আরবের উদ্দেশে রওনা দেবেন মেসি-সুয়ারেজ-আলবারা। যেখানে তাদের জন্য অপেক্ষা করছে মেগা টুর্নামেন্ট। ইন্টার মায়ামি, আল হিলাল ও আল নাসরকে নিয়ে আয়োজন করা হয়েছে রিয়াদ সিজন কাপ। 

এই টুর্নামেন্টে ২৯ জানুয়ারি আল হিলাল এবং ১ ফেব্রুয়ারি আল নাসরের বিপক্ষে খেলবে মায়ামি। এর মধ্যে আরো একবার মেসি-রোনালদোর দ্বৈরথ দেখতে পারবে ফুটবল বিশ্ব। মেসি-নেইমার দু’বন্ধুর দেখাও হতে পারত টুর্নামেন্ট ঘিরে। কিন্তু চোটের কারণে মাঠের বাইরে থাকায় সেটা আর হচ্ছে না। তাই মেসি-রোনালদো দ্বৈরথ দেখতে মরিয়া হয়ে আছে ফুটবলপ্রেমীরা। 

আর ঐতিহাসিক এ সফর ঘিরে তর সইছে না এলএমটেনের। রিয়াদ সিজন কাপ নিয়ে নিজের ইনস্টাগ্রামে পোস্ট দিয়ে তিন দলের এই প্রতিযোগিতাকে ‘ঐতিহাসিক’ উল্লেখ করে মেসি লিখেন, ‘ইন্টার মায়ামির হয়ে রিয়াদ সিজন কাপের অংশ হতে তর সইছে না, যেখানে আমরা এক ‘ঐতিহাসিক’ চ্যাম্পিয়নশিপে সৌদির শীর্ষ ক্লাবগুলোর মুখোমুখি হব।’

গত বছরের জানুয়ারিতে পিএসজির জার্সি গায়ে সৌদি আরবে গিয়েছিলেন বিশ্বকাপজয়ী অধিনায়ক। রিয়াদে সৌদি ক্লাবগুলোর ফুটবলারদের নিয়ে গড়া অল স্টারসকে নেতৃত্ব দেয় রোনালদো। সে ম্যাচে ৫-৪ গোলে জয় পায় মেসির দল। সেদিনই সর্বশেষ মুখোমুখি হন মেসি-রোনালদো।

সর্বশেষ
জনপ্রিয়