ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

নতুন প্রস্তাব, ভাবার জন্য সময় চাইলেন মাহি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৬:৩৩, ১৫ মার্চ ২০২৪  

নতুন প্রস্তাব, ভাবার জন্য সময় চাইলেন মাহি

নতুন প্রস্তাব, ভাবার জন্য সময় চাইলেন মাহি

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত অভিনেত্রী মাহিয়া মাহি বছর খানেকেরও বেশি সময় ধরে নিয়মিত নন ইন্ডাস্ট্রিতে। তবে গাজীপুরের রাজনীতিবিদ ও ব্যবসায়ী রকিব সরকারের সঙ্গে বিচ্ছেদের ঘোষণা দেয়ার পর কাজের দিকে মনোযোগী হয়েছেন অভিনেত্রী। স্টেজ শোও করছেন। আসন্ন ঈদকে সামনে রেখে বিভিন্ন ধরনের পণ্যের ফটোশুটেও অংশ নিচ্ছেন এ নায়িকা। চলচ্চিত্রের মানুষ হওয়ায় সিনেমারও প্রস্তুতি নিচ্ছেন মাহিয়া মাহি।গত কয়েক বছর ধরে রাজনীতিতে বেশ সক্রিয় এ অভিনেত্রী। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন এবং নির্বাচনে পরাজয়ের পর আওয়ামী লীগের হয়ে সংরক্ষিত আসন থেকেও মনোনয়ন চেয়েছিলেন। সংসদ নির্বাচনে হারের পর সোশ্যাল মিডিয়ায় অনেক সমালোচনার মুখেও পড়েন মাহিয়া মাহি।

এদিকে আগামী এপ্রিলে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। এই নির্বাচন ঘিরে খবর রটেছে- নির্বাচনে মিশা সওদাগর-মনোয়ার হোসেন ডিপজল প্যানেল থেকে লড়বেন মাহিয়া মাহি। এ ব্যাপারে বৃহস্পতিবার (১৪ মার্চ) দুপুরে একটি সংবাদমাধ্যমকে তিনি বলেন, এখনই নির্বাচনে অংশ নেয়ার বিষয়টি চূড়ান্ত নয়।

মাহিয়া মাহি বলেন, চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা ভাই আমাকে তাদের প্যানেল থেকে অংশ নেয়ার জন্য প্রস্তাব করেছেন। তবে আমি এ ব্যাপারে এখনো সিদ্ধান্ত নেইনি। হ্যাঁ বা না, কোনো কিছুই বলিনি। মিশা ভাইকে বলেছি, আমাকে ভাবার জন্য কিছুটা সময় দেন, ভেবে দেখি।

এ অভিনেত্রীর ভাষ্য- আমি কিছুটা জাতীয় রাজনীতির সঙ্গে জড়িত। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে একটি আসন থেকে স্বতন্ত্রপদে অংশ নিয়েছিলাম। এখন আবার চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে অংশ নিলে এদিকে আমার জাতীয় রাজনীতিতে কোনো প্রভাব পড়বে কিনা, সেটি মাথায় রাখতে হবে, ভাবতে হবে। তাই মিশা ভাইয়ের কাছে আমি সময় চেয়েছি। তবে শিগগিরই আমার সিদ্ধান্ত জানাব।

এছাড়া নির্বাচন বা রাজনীতির ব্যাপারে তিনি বলেন, আমি মনে করি মানুষ জনসেবা ও দেশসেবা করার জন্য রাজনীতি করে, নির্বাচন করে। শিল্পী সমিতির নির্বাচনে অংশ নিয়ে জয়ী হলে শিল্পীদের স্বার্থে, তাদের কল্যাণে কাজ করা সম্ভব। এটাও এক প্রকার জনসেবার কাজ।

সর্বশেষ
জনপ্রিয়