ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৩ ১৪৩১

নতুন বছরে দোয়া ও ভালোবাসায় রাখুন : বুবলী

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:৩৬, ১ জানুয়ারি ২০২৪  

নতুন বছরে দোয়া ও ভালোবাসায় রাখুন : বুবলী

নতুন বছরে দোয়া ও ভালোবাসায় রাখুন : বুবলী

চলতি বছরের শুরুতে ঢালিউড সুপারস্টার শাকিব খানের মুক্তি পাওয়া ‘লিডার: আমিই বাংলাদেশ’ সিনেমা দিয়ে বেশ আলোচিত ও প্রশংসিত হন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা শবনম বুবলী। এছাড়াও মাহফুজ আহমেদের সঙ্গে ‘প্রহেলিকা’ ও নিরবের সঙ্গে ‘ক্যাসিনো’ সিনেমা এই অভিনেত্রীর ক্যারিয়ারের মোড় ঘুরিয়ে দিয়েছে।রোববার (৩১ ডিসেম্বর) রাতে বুবলী নিজের ভেরিফায়েড ফেসবুকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে একটি পোস্ট করেছেন।

বুবলী লেখেন, ‘সবাইকে ইংরেজি বছরের শুভেচ্ছা, শুভ নববর্ষ ২০২৪। আমি সম্মানিত সাংবাদিক, পরিচালক, প্রযোজক, সহকর্মী, স্ক্রিপ্ট রাইটার, টেকনিশিয়ান, ইউটিউবার, কন্টেন্ট ক্রিয়েটর, আমার পরিবারের সদস্য, শ্রোতা, শুভাকাঙ্ক্ষী এবং প্রিয় ভক্তদের ধন্যবাদ জানাই আমাকে এবং আমার কাজকে ভালোবাসার জন্য এবং ২০২৩ সালকে এতো সুন্দর করে তোলার জন্য।’তিনি আরও লেখেন, ২০২৪ সালেও আমাকে আপনাদের দোয়া ও ভালোবাসায় রাখুন। আপনাদের সবাইকে অনেক অনেক ভালোবাসি।

বর্তমানে বুবলী নির্মাতা জসিম উদ্দিন জাকিরের ‘মায়া দ্য লাভ’ সিনেমায় কাজ করছেন। হাতে রয়েছে আরও বেশ কিছু সিনেমা। তবে এরই মধ্যে আরও একটি নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন অভিনেত্রী। সিনেমার নাম ‌‘পুলসিরাত’। আনন জামানের কাহিনি-চিত্রনাট্যে সিনেমাটি নির্মাণ করবেন রাখাল সবুজ। ‌‘পুলসিরাত’ এর প্রযোজনা করছেন মীর জাহিদ হাসান।

প্রসঙ্গত, বুবলীর কর্মজীবন শুরু হয় সংবাদ পাঠিকা হিসেবে। ২০১৬ সালে ‘বসগিরি’ চলচ্চিত্রের পরিচালক শামীম আহমেদ রনি তাকে এই চলচ্চিত্রে অভিনয়ের প্রস্তাব দিলে তিনি সম্মত হন। অপু বিশ্বাসকে এই চরিত্রের জন্য নির্বাচন করা হয়েছিল। পরে অপু বিশ্বাস রাজি না হওয়ায় বুবলীকে নির্বাচন করা হয়। তার বিপরীতে অভিনয় করেন শাকিব খান।

সর্বশেষ
জনপ্রিয়