ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৬ ১৪৩১

নির্বাচনে ব্যর্থ হয়ে সন্ত্রাসী সংগঠন কেএনএফের সঙ্গে বিএনপি : গণপূর্তমন্ত্রী

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:৫৬, ৭ এপ্রিল ২০২৪  

নির্বাচনে ব্যর্থ হয়ে সন্ত্রাসী সংগঠন কেএনএফের সঙ্গে বিএনপি : গণপূর্তমন্ত্রী

নির্বাচনে ব্যর্থ হয়ে সন্ত্রাসী সংগঠন কেএনএফের সঙ্গে বিএনপি : গণপূর্তমন্ত্রী

বিএনপি জাতীয় নির্বাচনে ব্যর্থ হয়ে বিচ্ছিন্নতাবাদী সন্ত্রাসী সংগঠন কুকি চিন ন্যাশনাল ফ্রন্ট (কেএনএফ) এর সঙ্গে মিশে দেশের স্থিতিশীলতাকে নস্যাৎ করার চেষ্টা করছে বলে মন্তব্য করেছেন গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী। গতকাল শনিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলা পরিষদ মিলনায়তনে সাধারণ মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

গণপূর্তমন্ত্রী বলেন, দেশের দ্রব্যমূল্যসহ সব দিক দিয়ে স্থিতিশীলতা বিরাজ করছে। এটাকে নস্যাৎ করে দেওয়ার জন্য সন্ত্রাসী সংগঠন কু-কিচিন সদস্যদেরকে হায়ার করে এ ধরনের কর্মকাণ্ড পরিচালনা করছে বিএনপি।

বিএনপির ভারতবিরোধিতা প্রসঙ্গে তিনি বলেন, এটা হচ্ছে তাদের পুরনো রাজনীতি। কারণ ভারত হচ্ছে মুক্তি সংগ্রামে আওয়ামী লীগের পরম বন্ধু। ভারতের সহযোগিতায় মহান মুক্তিযুদ্ধে আমরা পাকিস্তানকে পরাজিত করেছি। তাদের প্রশিক্ষিত ৯৪ হাজার সেনাসদস্য মুক্তিবাহিনী ও মিত্র বাহিনীর কাছে অস্ত্র সমর্পণ করতে বাধ্য হয়েছে। সুতরাং ভারতবিরোধিতা মুক্তিযুদ্ধের বিপক্ষের একটি অংশ। 

বিএনপি ভারতবিরোধিতার যে আহ্বান জানিয়েছে, এটা ধোঁকাবাজি ছাড়া আর কিছুই নয় বলে মন্তব্য করেন তিনি।

র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী বলেন, এই ঈদেও তারা ভারতীয় পণ্য ব্যবহার করবে। তারা ঈদে যে সমস্ত মসলা ব্যবহার করবে, এর শতকরা ৯০ ভাগ মসলা ভারত থেকে আসবে। ভারতীয় মসলা ছাড়া তাদের চলবে না। 

তিনি তার নিজ নির্বাচনী এলাকার ব্রাহ্মণবাড়িয়া জেলার বিএনপি নেতাকর্মীদের প্রসঙ্গ টেনে বলেন, ব্রাহ্মণবাড়িয়ার অধিকাংশ বিএনপি নেতাকর্মী ভারতের আগরতলার সঙ্গে ব্যবসা-বাণিজ্য আছে। সুতরাং এটা তাদের ধোঁকাবাজি ছাড়া আর কিছুই নয়। এই ইস্যুতে দেশের জনগণ তাদের সঙ্গে নেই।

এর আগে মন্ত্রী বিজয়নগর উপজেলার দশ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানসহ স্থানীয় জনপ্রতিনিধিদের সঙ্গে বৈঠক করেন। বৈঠকে তিনি এলাকার সার্বিক খোঁজ-খবর নেন। 

এ সময় তিনি আইনশৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার জন্য স্থানীয় প্রশাসন জনপ্রতানিধিসহ সবার প্রতি আহ্বান জানান। 

পরে মন্ত্রী ১৭০ জন মানুষের মাঝে ঈদ সামগ্রী চাল, ডাল, সেমাই, দুধ চিনি, সোলা বিতরণ করেন। এ সময় স্থানীয় প্রশাসনসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের স্থানীয় নেতাকর্মীরা তার সঙ্গে ছিলেন।

সর্বশেষ
জনপ্রিয়