ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৬ ১৪৩১

পাহাড়ি সন্ত্রাসীদের উসকানি দেওয়ার চেষ্টা করছে জামায়াত-বিএনপি: নাছিম

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:২৫, ৯ এপ্রিল ২০২৪  

পাহাড়ি সন্ত্রাসীদের উসকানি দেওয়ার চেষ্টা করছে জামায়াত-বিএনপি: নাছিম

পাহাড়ি সন্ত্রাসীদের উসকানি দেওয়ার চেষ্টা করছে জামায়াত-বিএনপি: নাছিম

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা-৮ আসনের সংসদ সদস্য আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, পাহাড়ি সন্ত্রাসীদের নানাভাবে উসকানি দেওয়ার চেষ্টা করছে জামায়াত-বিএনপি।

সোমবার (৮ এপ্রিল) শান্তিবাগ উচ্চবিদ্যালয়ে ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি। তিনি বলেন, ডাকাতদের যদি বিদেশি শক্তি হিসেবে বিএনপি-জামায়াত মনে করে, তাহলে করতে পারে। আমরা তাদের চোর, ডাকাত ও সন্ত্রাসী হিসেবেই দেখি। এই সন্ত্রাসীরা বাংলাদেশের কোনও ধরনের ক্ষতি করতে পারবে না। যেকোনও মূল্যে তাদের আইনের আওতায় আনা হবে। 

বাহাউদ্দিন নাছিম বলেন, বিএনপি চায় আমাদের স্বাধীন সার্বভৌম বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে। এরা চায় আমাদের মুক্তিযুদ্ধের চেতনাকে ও মুক্তিযুদ্ধের মূল্যবোধকে ধ্বংস করতে। এই অপশক্তি এখনও বাংলাদেশকে পিছে টেনে ধরার জন্য শেখ হাসিনার সরকারের কর্মকাণ্ডকে নানাভাবে বাধাগ্রস্ত করতে চায়। বাংলাদেশের মানুষ সক্ষমতার জায়গায় যাক, এটা তারা চায় না।

বঙ্গবন্ধুকে হত্যা করার পর খুনি জিয়াউর রহমান গোলাম আযম, সাঈদীদের বাংলাদেশ নিয়ে রাজনীতি করার সুযোগ দিয়েছিল মন্তব্য করে তিনি বলেন, জয়পুরহাটের যুদ্ধাপরাধী আব্দুল আলিম, সাকা চৌধুরীদের মতো যুদ্ধাপরাধীদের তারা বিএনপিতে জায়গা দিয়েছিল। বিএনপি-জামায়াতিরা স্বৈরশাসকদের উচ্ছিষ্ট খেয়ে বাংলাদেশের বিরোধিতা করেছিল। তাদের উত্তরসূরিরা এখনও বাংলাদেশের মানুষের বিপক্ষে ও তাদের স্বার্থের বিপক্ষে কাজ করছে বলে জানান তিনি।

সর্বশেষ
জনপ্রিয়