ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৩ ১৪৩১

বরিশালের কোন ছেলেকে বিয়ে করব না : শিরিন শিলা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:৪৭, ৪ জানুয়ারি ২০২৪  

নায়িকা শিরিন শিলা

নায়িকা শিরিন শিলা

ঢাকাইয়া সিনেমার নায়িকা শিরিন শিলা সিনেমার বাহিরেও নানা কারণে আলোচনায় থাকেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে এই নায়িকা জানিয়েছেন ২০২৪ সালেই বিয়ে করছেন তিনি। তবে বরিশালের কোন ছেলেকে বিয়ে করবেন না বলে জানান এই নায়িকা।

শিলা বলেন, ‘নতুন বছরে আমি চাই, আমার একজন লাইফ পার্টনার আসুক। সবাই বলে আমি কেন বিয়ে করছি না? এর কারণ আমি পছন্দের মানুষ খুঁজে পাচ্ছি না। আশা করছি, ২০২৪ সালে আমার পছন্দের মানুষ পেয়ে যাব। এরপরই বিয়ে করব।’ 

শিরিন শিলা বলেন, ‘বরিশালে কখনো বিয়ে করব না। আমার কেন জানি মাথার মধ্যে ঢুকে আছে, বরিশালের ছেলেদের বিয়ে করব না। কেন আমি জানি না, যদিও আমার আপন বড় বোনের স্বামীর বাড়ি বরিশাল। তবে দুলাভাইকে ভালো লাগে, ম্যান টু ম্যান ভ্যারি করে; কিন্তু বোন যে এলাকায় বিয়ে করেছে আমি সেখানে বিয়ে করব না।

এ সময় নিজের প্রেম নিয়ে শিরিন শিলা বলেন, ‘বড় হওয়ার পর যে প্রেমগুলো করেছি, তখন বয়ফ্রেন্ড যে গিফটগুলো দিয়েছে, সেগুলো এখনো আছে। তার মধ্যে গোল্ডের নেকলেস, ঘড়ি, জুতা, ব্যাগ, ড্রেস এসব স্মৃতি হিসেবে রেখে দিয়েছি। আমাকে যে জিনিসগুলো দিয়েছিল, এগুলো আমি কেন ফেলে দেব? একটা মানুষতো আমাকে ভালোবেসে দিয়েছিল। তার সঙ্গে সম্পর্ক থাকুক বা না থাকুক, সে জিনিসগুলোর মূল্যায়নের চেষ্টা করি।’

প্রসঙ্গত, শিরিন শিলা গত বছর আলোচনায় আসেন এক প্রতিবন্ধী ছেলে তাকে জড়িয়ে চুমু দিতে চাওয়ার ভিডিও ভাইরাল করে। যদিও ক্যারিয়ারে তেমন কোনো উল্লেখযোগ্য সিনেমায় কাজ করেননি তিনি। তবে ২০২৪ সালে মুক্তি পেতে চলেছে তার ‘শেষ বাজি’ সিনেমা। যেখানে তার বিপরীতে রয়েছেন নায়ক সাইমন সাদিক।

সর্বশেষ
জনপ্রিয়