ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৬ ১৪৩১

বিএনপি ক্ষমতায় গেলে গোটা বাংলাদেশ গিলে খাবে : সেতুমন্ত্রী

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৯:৫৯, ৬ এপ্রিল ২০২৪  

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

বিএনপি-জামায়াতের ব্যাপারে সবাইকে সতর্ক ও সাবধান থাকার আহ্বান জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, এরা ক্ষমতায় গেলে বাংলাদেশের সার্বভৌমত্ব গিলে খাবে, গণতন্ত্র গিলে খাবে, মানুষের নিরাপত্তা গিলে খাবে, গোটা বাংলাদেশ গিলে খাবে।

তি‌নি বলেন, বিএন‌পির শক্তি কমে যাওয়ায়, নির্বাচন ঠেকাতে পারেনি, আন্দোলন ব্যর্থ হয়েছে। তারা এখন গলার জোর আর মুখের বিষ ছাড়া শক্তিহীন হয়ে পড়েছে। শক্তি যখন কমে যায়, তখন মুখের বিষ বেড়ে যায়। 

শনিবার মতিঝিল টিএন্ডটি উচ্চ বিদ্যালয় মাঠে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে আওয়ামী যুবলীগের ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা যতদিন ক্ষমতায় আছেন, ততদিন গণতন্ত্র ও স্বাধীনতা নিরাপদ থাকবে। এ কথা আমি গভীর প্রত্যয়ের সঙ্গে বলতে চাই। তাই বাংলাদেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব নিয়ে বিএনপির মাথাব্যথার কোনো কারণ নেই।

শেখ হাসিনাকে মানবিক নেত্রী উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, যেখানে আওয়ামী লীগের মতো বড় দলের বড় বড় পার্টি করার কথা, সেখানে আমরা পার্টি করছি না। শেখ হাসিনা বলেছেন- ইফতার গরীবের মাঝে ইফতার বিতরণ করতে হবে। অথচ আজকে বিএনপি-জামায়াত একসঙ্গে ইফতার পার্টি করে, আওয়ামী লীগের গীবত গায়। 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ। সভা সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল।

সভায় আরো উপ‌স্থিত ছি‌লেন- আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিনসহ আওয়ামী লীগ ও যুবলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা।

সর্বশেষ
জনপ্রিয়