ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৬ ১৪৩১

বিএনপি মানুষকে সাহায্য না করে ইফতার পার্টি করে : ওবায়দুল কাদের

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৯:৫২, ৩ এপ্রিল ২০২৪  

বিএনপি মানুষকে সাহায্য না করে ইফতার পার্টি করে : ওবায়দুল কাদের

বিএনপি মানুষকে সাহায্য না করে ইফতার পার্টি করে : ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএন‌পি এই রমজানেএকজন গরিব মানুষকেও সাহায্য করেনি। তারা মানুষকে কোনো প্রকার সাহায্য না করে বড় বড় হোটেলে গিয়ে ইফতার পার্টি করেছে। অথচ তারাই আবার বলেন— ঢাকা শহরে এত ভিক্ষুক কেন? তাদের কি লজ্জা করে না?বুধবার ধানমন্ডি ৩২ এ বঙ্গবন্ধু জাদুঘরের সামনে প্রধানমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে ওবায়দুল কাদের এসব কথা বলেন।

তিনি বলেন, ঢাকা সিটিতে এতো ভিক্ষুক কেন, যারা এসব প্রশ্ন করেন তারা একজন গরীব মানুষকেও এই রোজার মাসে সাহায্য করেনি। তারা ইফতার পার্টি খেয়েছে বড় বড় হোটেলে। দান খয়রাতের আশায় ঈদের সময় মানুষ ঢাকা শহরে আসে। কিন্তু কেউ না খেয়ে পড়ে আছে এমন ঘটনা নেই। 

আওয়ামী লীগের ঐতিহ্য বিপদে মানুষের পাশে দাঁড়ানো বলেও মন্তব্য করেন তিনি।

বিএনপির উদ্দেশে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপির নেতারা যারা বড় বড় কথা বলেন, মায়াকান্না করেন; তারা কি ভুলে গেছেন জিয়াউর রহমানের আমলে উত্তরবঙ্গের নারীদের পতিতাবৃত্তি করতে হয়েছে। বিএনপির নাকি ৮০ শতাংশ আসামি নির্যাতিত। যারা অপরাধের জন্য জেলে যাচ্ছে, তাদের জন্য কেন বিএনপির এতো মায়াকান্না? 

তিনি আরো বলেন, তারাবির নামাজের পর সারারাত ধরে ঈদের শপিং চলে। এখনো কারো নিরাপত্তাহীনতার ঘটনা ঘটেনি। রাজনৈতিক বিরোধিতার কারণে যারা নিরাপত্তাহীনতার কথা বলে তাদের এসব কথায় কান দেবো না। আমরা শেখ হাসিনার নেতৃত্বে মানুষের জন্য কাজ করে যাবো।

সেতুমন্ত্রী বলেন, আমরা সমন্বয় করে তেলের দাম কিছু হলেও কমিয়েছি। তাছাড়া জিনিসপত্রের দাম আস্তে আস্তে কমে যাচ্ছে।

সর্বশেষ
জনপ্রিয়