ঢাকা, শনিবার   ১৮ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

বিএনপির সাইবার সন্ত্রাসীদের মাঝে ভয়ঙ্কর দ্বন্দ্ব

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:৪৮, ৪ মে ২০২৪  

বিএনপির সাইবার সন্ত্রাসীদের মাঝে ভয়ঙ্কর দ্বন্দ্ব

বিএনপির সাইবার সন্ত্রাসীদের মাঝে ভয়ঙ্কর দ্বন্দ্ব

আবারও প্রকাশ্যে এলো বিএনপির সাইবার পেইড এজেন্টদের নোংরা গন্ডগোল। তাজ হাশমী, পিনাকী, নাজমুস সাকিব ও টিটো রহমান একে অপরকে নাঙ্গা করায় ব্যস্ত। যা দেখে নেটিজেনরা হতভম্ব হয়ে বলছে, এ কি অবস্থা তারেক রহমানের সাইবার যোদ্ধাদের!

যুদ্ধাপরাধী ও আগুন সন্ত্রাস সিন্ডিকেট বিএনপি-জামায়াতের হয়ে বিদেশের মাটিতে বসে দেশকে অকার্যকর ও ব্যর্থ রাষ্ট্র হিসেবে তুলে ধরতে ভয়ঙ্কর বানোয়াট অপপ্রচার চালানোই ছিল তাদের কাজ। অথচ এখন তারা একে অপরের বিরুদ্ধে লেগেছেন। প্রকাশ্যেই ফাঁস করছেন একে অপরের গোমড়।

সম্প্রতি নাগরিক টিভি নামে একটি ইউটিউব চ্যানেলে বিএনপি এক্টিভিস্ট তাজ হাশমীর অপকর্ম নিয়ে ভিডিও প্রকাশ করে কানাডাপ্রবাসী শিবির ক্যাডার নাজমুস সাকিব। এর পরই তাজ হাশমী বিএনপির সাইবার সন্ত্রাসী নাগরিক টিভির সাকিব, পিনাকী ও টিটো রহমানদের বিরুদ্ধে মুখ খুলতে শুরু করেছেন।

তাজ হাশমী তার ফেসবুক পোস্টে লিখেছেন- চাঁদাবাজ/ব্ল্যাকমেইলার নাগরিক টিভি পিনাকীর পক্ষে ও আমার বিপক্ষে একটা ছোট্ট ভিডিও করেছে। আমি খুব খুশি যে, নাগরিকের টিটো (যে স্বীকার করেছিল লোভের কারণে তারা বসুন্ধরাকে ব্ল্যাকমেইল করেছিল) আজ আমাকে একজন “ভারতপন্থী”, বাংলাদেশ সম্পর্কে কোন পড়াশুনা নেই, একেবারেই অজ্ঞ, বিহারী ও পিনাকীর মত দেশপ্রেমিক সিপাহসালার- এর ভারতীয় পণ্য বর্জন আন্দোলনবিরোধী বলে গালাগাল করলো।

নাগরিকের মত চাঁদাবাজ যাকে ও যার (পিনাকী) আন্দোলন সমর্থন করে, আমি যে সেখানে নেই- এটাই আমার বড় প্রাপ্য বলে মন্তব্য করেছেন তাজ হাশমী।

তাজ হাশমী লিখেছেন- আমাকে ভারতপন্থী বলার আগে তো টিউটোরিয়াল রহমানের (টিটো রহমান) উচিত ছিল কোন যাদুমন্ত্র দ্বারা আমি গত ৫০ বছরে ভারতের বিরুদ্ধে যা কিছু লিখেছি ও বলেছি সব মুছে ফেলা! লিংক দিচ্ছি। দেখুন, হাসুন ও বুঝতে চেষ্টা করুন কেন নাগরিকের মত চোর-ডাকাত-বাটপার পিনাকীর পক্ষে আর আমার বিরুদ্ধে?

হাশমী আরও লেখেন, নাগরিক টিভিকে চাঁদাবাজ ও বাটপার বলে গালিগালাজ করে ২০২২ এর মে মাসে তাদের চিরতরে বর্জন করার পরে, তারা আমাকে ফোন করে ও টেক্সট করে বহুবার তাদের অনুষ্ঠানে ফিরে যাবার অনুরোধ করেছে। নাজমুস সাকিবের সমস্ত টেক্সট আমি save করে রেখেছি। সময় মতো ফাঁস করবো।

অথচ এই সিন্ডিকেটের সকলের মধ্যে ভালো সম্পর্ক ছিল। এখন একে অপরের চরিত্রহননে ব্যস্ত। এর কারণ, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে টানা ৪র্থ বারের মতো ব্যর্থ হওয়ায় এই সাইবার সন্ত্রাসীদের ফান্ডিং বন্ধ করে দিয়েছেন লন্ডন পলাতক তারেক রহমান। তাই নিজেদের অপকর্মের দ্বন্দ্বে জড়িয়ে একে অপরকে নগ্ন করায় ব্যস্ত তারা।

সর্বশেষ
জনপ্রিয়