ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৩ ১৪৩১

বুবলী-বীরের প্রশংসায় নেটিজেনরা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:৩৬, ৭ জানুয়ারি ২০২৪  

বুবলী-বীরের প্রশংসায় নেটিজেনরা

বুবলী-বীরের প্রশংসায় নেটিজেনরা

সমুদ্রের ঢেউ আঁচড়ে পড়ছে তীরে। তার সঙ্গে সকালের রোদের খুনসুটিতে মায়ের হাত ধরে ছোট পায়ে হাঁটছে শেহজাদ খান বীর। ঠিক ধরেছেন, বলছি ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী শবনম বুবলীর একমাত্র ছেলের কথা। তাকে নিয়ে প্রথমবার সমুদ্র দেখছেন এই অভিনেত্রী।সামাজিক যোগাযোগ মাধ্যমের ঘুরছে মা-ছেলের সুন্দর সুন্দর মুহূর্তগুলো। বৃহস্পতিবার থেকে দেখা যাচ্ছে সমুদ্র পাড়ে ছেলেকে নিয়ে ঘুরছেন বুবলী। ক্যাপশনে তিনি জানিয়ে দিয়েছেন, ‘এই শীতে বাপজানের প্রথম সমুদ্র ভ্রমণ।’

অন্যদিকে শুক্রবারেও (৫ জানুয়ারি) একাধিক ছবি ভক্তদের সঙ্গে শেয়ার করেছে বুবলী। যা ইতিমধ্যে ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। একটা ছবিতে তাদের দেখা গেছে টাইটানিক পোজ দিতে। ভক্তদের ভালোবাসায় সিক্ত হচ্ছেন মা-ছেলে।

এমডি রূপম খান লিখেছেন, বাহ্ অসাধারণ লাগছে আমাদের ছোট্ট কিং খানকে। আগামী দিনের ভবিষ্যৎ। আহমেদ রিয়াদ লিখেছেন, অপু বিশ্বাস যতই ষড়যন্ত্র করুক আগামী দিনের সুপারস্টার শবনম বুবলি। ফারজানা মিতু লিখেছেন, খুব কিউট লাগছে মা ছেলেকে। এমন হাজারও কমেন্ট করছে সকলে।

গত ৭ সেপ্টেম্বর স্কুলে ভর্তি হয়েছে শাকিব খান ও শবনম বুবলীর ছেলে শেহজাদ খান বীর। ছেলের স্কুলসূত্রে এক হয়েছিলেন শাকিব-বুবলী। অভিভাবক হিসেবে প্রথমদিন স্কুলে গেছেন দুজনেই। স্বচক্ষে উপভোগ করেছেন ছেলের ‘ফার্স্ট ডে অ্যাট স্কুল’। আনন্দঘন মুহূর্তগুলো ক্যামেরাবন্দি করে ভক্তদের সঙ্গে শেয়ার করেছিলেন বুবলী।

সর্বশেষ
জনপ্রিয়