ঢাকা, বৃহস্পতিবার   ০২ মে ২০২৪ ||  বৈশাখ ১৮ ১৪৩১

বুবলীর ফ্ল্যাশব্যাক ছবির ফার্স্ট লুক প্রকাশ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:০৭, ২১ জানুয়ারি ২০২৪  

বুবলীর ফ্ল্যাশব্যাক ছবির ফার্স্ট লুক প্রকাশ

বুবলীর ফ্ল্যাশব্যাক ছবির ফার্স্ট লুক প্রকাশ

দেশীয় চলচ্চিত্রের শীর্ষ তারকা বুবলী বর্তমানে পেশাগত কাজ দারুন ব্যস্ত আছেন। চলচ্চিত্রের পাশাপাশি সমান তালে কাজ করছেন বিজ্ঞাপন এবং ওটিটি মাধ্যমেও। এই তারকা গেলো বছর নিজের অভিনীত মুক্তি চার ছবির দিয়ে পুরো বছর আলোচনায় ছিলেন। নতুন বছরের শুরুতেই প্রথম বারের মতো দেশের গন্ডি পার হয়ে ওপার বাংলা টলিউডের ছবিতে অভিনয় করছেন বুবলী। সেখানে ‘ফ্ল্যাশব্যাক’ নামের একটি ছবির শুটিং করছেন তিনি।

বৃহস্পতিবার নিজের সোশ্যাল হ্যান্ডেলে এক পোস্টের মাধ্যমে এই তারকা নায়িকা জানিয়েছিলেন, শুক্রবার ফ্ল্যাশব্যাক ছবির ফার্স্ট লুক প্রকাশ পেয়েছে।

জানা যায়, বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) সকাল ১১টায় বুবলী তার ভেরিফাইড ফেসবুকে একটি ছবি পোস্ট করেন। ওই ছবিটি ছিল বুবলীর নতুন কলকাতার ছবি ‘ফ্ল্যাশব্যাক’ এর। যেখানে লেখা শুক্রবার (১৯ জানুয়ারি) দুপুর ২ টায় ছবিটির ফার্স্ট লুক প্রকাশ পাবে।

জানা গেছে, কলকাতার ছবি ‘ফ্ল্যাশব্যাক’ এ প্রথমবারের মতো অভিনয় করছেন বুবলী। রাশেদ রাহা পরিচালিত ‘ফ্ল্যাশব্যাক’ ছবিতে জীবনের হারিয়ে যাওয়া ঘটনাকে খুঁজে পাবে দর্শক। ছবিটির চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন খায়রুল বাসার নির্ঝর। রাশেদ রাহা ও খায়রুল বাসার নির্ঝরের লেখা কাহিনিতে দেখা যাবে, জীবনের অঙ্কপথে ভিন্ন তিনটি চরিত্রের একে অন্যের সঙ্গে দেখা হবে।

বুবলী জানান, এই ছবির অন্যতম প্রধান একটি চরিত্র শ্বেতা’র ভূমিকায় অভিনয় করছেন তিনি। ছবির গল্পে তিনি পেশায় একজন চলচ্চিত্র পরিচালক। তার সঙ্গে অভিনয় করবেন কলকাতার নির্মাতা- অভিনেতা কৌশিক গঙ্গোপাধ্যায়। ছবিতে তার চরিত্রের নাম অঞ্জন। ছবিতে তিনি মঞ্চ নাটকের এক সময়ের স্বনামধন্য ব্যক্তিত্ব। প্রধান তিন চরিত্রের মধ্যে আরও একটি চরিত্র হলো ডিকে। ভবঘুরে এই চরিত্রে অভিনয় করছেন  সৌরভ দাস।

জানা গেছে, এরইমধ্যে ছবির প্রথম অংশের শুটিং শেষ হয়েছে। পরের অংশের শুটিং হচ্ছে উত্তরবঙ্গে। চলতি বছরে কলকাতায় বড় পর্দায় মুক্তি পাবে ছবিটি। বাংলাদেশেও এটি রিলিজ করার পরিকল্পনা রয়েছে বলে জানান বুবলী।

সর্বশেষ
জনপ্রিয়