ঢাকা, রোববার   ২৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

মাহি দীর্ঘদিন কুফুরি দ্বারা আক্রান্ত, রাকিবের স্ট্যাটাস

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৬:২২, ১ মার্চ ২০২৪  

মাহি দীর্ঘদিন কুফুরি দ্বারা আক্রান্ত, রাকিবের স্ট্যাটাস

মাহি দীর্ঘদিন কুফুরি দ্বারা আক্রান্ত, রাকিবের স্ট্যাটাস

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা মাহিয়া মাহিকে নিয়ে এক বিস্ফোরক স্ট্যাটাস দিয়েছেন তার স্বামী রাকিব সরকার। গত বুধবার (২৮ ফেব্রুয়ারি) মধ্যরাতে নিজের ফেসবুকে পেজে দেওয়া সেই স্ট্যাটাসে রাকিব দাবি করেছেন, মাহি দীর্ঘদিন ধরে কুফুরি দ্বারা আক্রান্ত।ওই স্ট্যাটাসে চিত্রনায়িকার স্বামী লিখেছেন, মাহি দীর্ঘদিন ধরে কুফুরি দ্বারা আক্রান্ত। মাহিকে নিয়ে কেউ বাজে কথা বইলেন না, প্লীজ। আমি অনেক কষ্ট পাই। একসাথে না থাকলেও তাকে আমি ভালোবাসি। ফারিশের মা হিসেবে তার সম্মান অনেক উর্ধ্বে।

ঢাকা পোস্টের পক্ষ থেকে এই স্ট্যাটাসের সত্যতা জানতে মাহির সঙ্গে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি কোনো সাড়া দেননি। অন্যদিকে রাকিব সরকারের সঙ্গেও যোগাযোগ করা সম্ভব হয়নি। কারণ তিনি বর্তমানে ব্যাংককে অবস্থান করছেন। 

যদিও এই ফেসবুক পেজ থেকেই বিগত কয়েকদিনে মাহিকে নিয়ে একাধিক স্ট্যাটাস দিয়েছেন রাকিব। সেসব নিয়ে কথা বলতেও দেখা গেছে মাহিকে। এক ভিডিওবার্তায় রাকিবের স্ট্যাটাসের জবাবে মাহি বলেছেন, রাকিব ফেসবুকে কী লিখল, আই ডোন্ট কেয়ার। 

এসবের মাঝেই নতুন করে আরও এক স্ট্যাটাসে মাহিকে নিয়ে আলোচনার ঝড় তুললেন তার স্বামী রাকিব সরকার। এর আগেও মাহির বিভিন্ন স্ট্যাটাসের জবাবে পাল্টা প্রশ্ন তুলে অভিনেত্রীকেই কাঠগড়ায় তুলেছিলেন তিনি। 

রাকিবের বিভিন্ন স্ট্যাটাসের জবাবে গত মঙ্গলবার রাতে এক ভিডিওবার্তায় মাহি বলেন, ‘রাকিব ফেসবুকে কি লিখলো, কি লিখলো না সেটা আমার কিছু না, আমি ‘ডন্ট কেয়ার’। আমার পেটের মধ্যে বোমা মারলেও, আমার মাথায় পিস্তল ধরলেও আমি রাকিবের ব্যাপারে খারাপ কিছু বলতে পারব না। আমি তাকে সম্মান করি এবং এটা মৃত্যু পর্যন্ত থাকবে। ওর কি কোনো নেগেটিভ সাইট নাই? দুইটা মানুষ প্রেম করার সময় বোঝা যায় না কার কি প্রবলেম। বিয়ের হলে বোঝা যায় কার কি প্রবলেম।’

শুধু তাই নয়, অভিনেত্রী আরও বলেন- ‘রাকিব আমার সাবেক স্বামী ছিলেন, আমার ভালোবাসার মানুষ ছিলেন। আমি তাকে ভালোবাসছি। অল্প না, অনেক ভালোবাসছি। যার কারণে আমি সিনেমা থেকে অনেক দূরে চলে গিয়েছিলাম। কেন গিয়েছি, কারণ তিনি তা পছন্দ করতেন না। সে আমাকে কখনো বলে নাই যে তুমি সিনেমা করতে পারবে না। আমার মনে হয়েছে যে ওরে এটা (সিনেমা) পছন্দ না। আমি এজন্য সিনেমা থেকে সরে গিয়েছিলাম।’

প্রসঙ্গত, গত ১৬ ফেব্রুয়ারি এক ভিডিওবার্তায় নিজের সংসার ভাঙার খবর জানান মাহিয়া মাহি। সেসময় বিচ্ছেদের কারণ স্পষ্ট না করলেও অভিনেত্রী জানান, বর্তমানে স্বামী রাকিব সরকারের সঙ্গে একছাদের নিচে থাকছেন না তিনি। খুব শিগগিরই হাঁটবেন আনুষ্ঠানিক বিচ্ছেদে। 

সর্বশেষ
জনপ্রিয়