ঢাকা, শনিবার   ০৪ মে ২০২৪ ||  বৈশাখ ২০ ১৪৩১

মাহির বিচ্ছেদের মধ্যেই দ্বিতীয় বিয়ের ঘোষণা দিলেন তার প্রথম স্বামী

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:৪২, ১৯ ফেব্রুয়ারি ২০২৪  

মাহির বিচ্ছেদের মধ্যেই দ্বিতীয় বিয়ের ঘোষণা দিলেন তার প্রথম স্বামী

মাহির বিচ্ছেদের মধ্যেই দ্বিতীয় বিয়ের ঘোষণা দিলেন তার প্রথম স্বামী

দ্বিতীয় স্বামী রাকিব সরকারের সঙ্গে সংসার বিচ্ছেদের ঘোষণা দিয়েছেন ঢাকাই চিত্রনায়িকা মাহিয়া মাহি। গত শুক্রবার রাতে ফেসবুকে এক ভিডিও বার্তায় নিজেই এ খবর জানিয়েছেন। সারাদেশ যখন মাহির বিচ্ছেদের সংবাদ নিয়ে আলোচনায় তখনই দ্বিতীয় বিয়ের ঘোষণা দিলেন তার প্রথম স্বামী পারভেজ মাহমুদ অপু।

অপু বলেন, মাহির বিচ্ছেদের খবর আমি জানতাম না। শুক্রবার রাতে সবার ফোনে খবরটি জানতে পারি আমি। আমাকে ফোন দিচ্ছে সবাই। এখানে তো আমার কিছু করার নেই। তার সঙ্গে কোনো যোগাযোগ নেই আমার।

তিনি আরো বলেন, আমিও নতুন করে জীবন শুরু করতে চাচ্ছি। শিগগিরই বিয়ে করবো। এবার সিলেটের মেয়ে ছাড়া আর বিয়ে করব না। আর সম্পর্কে জড়িয়ে বিয়ে করার তো কোনো প্রশ্নই আসে না। বিয়ে করব পারিবারিক সিদ্ধান্তে।

অপু বলেন, আমার পরিবার বিয়ের জন্য মেয়ে খুঁজছে। এখন যত দ্রুত মেয়ে পাওয়া যায়, মেয়ে পেলেই বিয়ে। শুভ কাজটি আমিও শিগগিরই সম্পন্ন করতে চাই।

এর আগে শুক্রবার রাতে মাহি ভিডিও বার্তায় বলেন, আমরা দু‘জন মিলেই এমন সিদ্ধান্ত নিয়েছি। আমাদের মধ্যে কিছু বিষয় নিয়ে সমস্যা রয়েছে। তবে রাকিব খুব ভালো মানুষ। তাকে আমি সম্মান করি। অনেক কেয়ারিং সে। খুব দ্রুতই আমরা আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদে যাচ্ছি। কবে আর কীভাবে হবে, সেটাও দু’জন মিলেই ঠিক করবো।

এ অভিনেত্রী বলেন, আপনারা আমার ছেলে ফারিশের জন্য দোয়া করবেন যেন ওকে ভালো মানুষ হিসেবে গড়ে তুলতে পারি।

২০১৬ সালে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে ভালোবেসে বিয়ে করেন মাহি। ২০২১ এর ২২ মে ৫ বছরের বিবাহিত সম্পর্ক ছিন্ন করার ঘোষণা দেন এ অভিনেত্রী। এরপরই রাকিবের সঙ্গে সম্পর্কে জড়ানোর বিষয়টি আলোচনায় আসে। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর রাকিব সরকারকে বিয়ে করেন মাহি। তাদের ঘরে পুত্রসন্তান ফারিশ রয়েছে।

সর্বশেষ
জনপ্রিয়