ঢাকা, বৃহস্পতিবার   ০২ মে ২০২৪ ||  বৈশাখ ১৮ ১৪৩১

মাহির ভাইরাল হওয়া ভিডিও প্রকাশ করল কে?

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৭:০১, ২ ফেব্রুয়ারি ২০২৪  

সামিরা খান মাহি

সামিরা খান মাহি

বর্তমানে ছোট পর্দার বর্তমান সময়ের অভিনেত্রী সামিরা খান মাহির একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে তিনি ছিলেন মেকাপ ছাড়া। সেই ভিডিও নিয়ে রীতিমতো ট্রলের বন্যা বয়ে গেছে। তবে ভিডিওটি কার মাধ্যমে প্রকাশ হয়েছিল তা প্রকাশ্যে এসেছে।

ভিডিওটি প্রকাশ্যে আসার পর বর্ণবাদী আচরণের শিকার হতে হয়েছে এই তারকাকে। অনেকেই তার গায়ের রং নিয়ে প্রশ্ন তোলেন, নোংরা মন্তব্য করেন। বিষয়টি নিয়ে অভিনেত্রী বাধ্য হয় নিজের অবস্থান পরিস্কার করতে।  

তবে শুরু থেকেই এই ঘটনায় চুপ ছিলেন ফেসবুকে ভিডিওটি যিনি প্রথম প্রকাশ করেছিলেন। জানা গেছে, শুটিং সেটে মাহির সেই ভাইরাল ভিডিও ধারণ করেছিলেন অভিনেত্রী রিমু রোজা খন্দকার। যিনি ভিডিওটি রিল হিসেবে সামাজিক মাধ্যমে প্রকাশ করেন।

অবশেষে মুখ খুলেছেন রিমু। তবে বিষয়টি নিয়ে দুঃখপ্রকাশ করেছেন তিনি বলেন, ‌‘আমি খুবই মজার ছলে ভিডিওটি ধারণ করেছিলাম। এটা নিয়ে এতো কিছু হয়ে যাবে বুঝতেও পারিনি। সামিরা খান মাহি বোনের মতো। আমি ইচ্ছাকৃতভাবে এই কাজটি করিনি। ও যখন বোনের বাচ্চাকে নিয়ে গাড়ি থেকে নেমেছিল, মনে হচ্ছিল ভারতীয় নায়িকারা যেভাবে গাড়ি থেকে নামে ঠিক তেমন। আর আমিও মজা করেই এটি করেছিলাম। এর জন্য আমি দুঃখিত।

গত রোববার (২৮ জানুয়ারি) রাতে নিজের ভাইরাল হওয়া ভিডিও প্রসঙ্গে ফেসবুকে একটি স্ট্যাটাস শেয়ার করেন মাহি। অভিনেত্রী বলেন, গায়ের রং নিয়ে নেতিবাচক মন্তব্য মধ্যযুগীয় ধ্যান-ধারণা। একজন অভিনেত্রীকে তার অভিনয় দিয়ে বিচার করা উচিত বলেও তিনি মন্তব্য করেন।

মাহি তার পোস্টে নিন্দুকের উদ্দেশে আরও বলেন, ‘এভাবে গায়ের রঙ নিয়ে কথা বলে নিজের পরিচয় দেবেন না। মাহি তার পোস্টে দর্শকদের কাছে প্রশ্ন রাখেন, একজন অভিনেত্রীকে গায়ের রং নিয়ে ট্রল হতে দেখা যায়। কিন্তু একজন অভিনেতা নয় কেন? গায়ের রং নিয়ে যদি ট্রল হতে হয় তবে শুধু নারীকেই কেন ট্রল হতে হবে এমন প্রশ্নও উঠে এসেছে মাহির পোস্টে।

জানা গেছে, একটি নাটকের শুটিংয়ের ফাঁকে মেকাপ ছাড়া ছিলেন মাহি। ওই সময় খানিকটা মজার ছলেই তার সহকর্মী তার একটি ভিডিও করেন। আর এ ভিডিওই নেটদুনিয়ায় প্রকাশ পেলে তা দ্রুত ভাইরাল হতে শুরু করে।

সময়ের জনপ্রিয় অভিনেত্রী সামিরা খান মাহি। তার আসল নাম ফারজানা ইয়াসমিন কলি। ভালোবাসেন ঘুরে বেড়াতে ও পৃথিবী সম্পর্কে জানতে। একটি রিয়ালিটি শো'র মাধ্যমে ২০১৪ সালে তিনি তার ক্যারিয়ার শুরু করেন। "তরুণ তুর্কী" ধারাবাহিক নাটকে মাহি প্রথম অভিনয় করেন। পরবর্তীতে ‘পারিবারিক গোলযোগ’, ‘নীড় খোঁজে গাঙচিল’, ‘লাইফ ইন এ মেট্রো’, ‘শুভ্রার ওয়্যারড্রব’, ‘আকাশ বাড়িয়ে দাও’, ‘ম্যাচিং ব্রাদার’, ‘এক পা দু'পা’ সহ আরও অনেক ওয়েব নাটকে অভিনয় করেন।

সর্বশেষ
জনপ্রিয়