ঢাকা, বৃহস্পতিবার   ০২ মে ২০২৪ ||  বৈশাখ ১৯ ১৪৩১

মুক্তির আগেই রাম চরণের সিনেমার আয় ৩৩০ কোটি টাকা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:৫৩, ২৪ জানুয়ারি ২০২৪  

মুক্তির আগেই রাম চরণের সিনেমার আয় ৩৩০ কোটি টাকা

মুক্তির আগেই রাম চরণের সিনেমার আয় ৩৩০ কোটি টাকা

ভারতের দক্ষিণী সিনেমার মেগাস্টার রাম চরণ। তার বড় বাজেটের আরেকটি সিনেমা ‘গেম চেঞ্জার’। ২০২১ সালের শেষ লগ্ন থেকে আলোচনায় এই সিনেমা। এতে শর্ট টেম্বার চরিত্রে অভিনয় করছেন রাম চরণ। তার বিপরীতে রয়েছেন কিয়ারা আদভানি।এস. শংকর নির্মিত ‘গেম চেঞ্জার’ চলতি বছরের সেপ্টেম্বরে মুক্তির কথা রয়েছে। মুক্তির আগেই সিনেমাটির ডিজিটাল স্বত্ব মোটা অঙ্কের অর্থের বিনিময়ে বিক্রি হয়েছে।  

সিয়াসাত ডটকম জানিয়েছে, ‘গেম চেঞ্জার’ সিনেমার ডিজিটাল স্বত্ব ২৫০ কোটি রুপিতে (বাংলাদেশি মুদ্রায় ৩৩০ কোটি ২১ লাখ টাকার বেশি) কিনে নিয়েছে জি৫। সিনেমাটির শুটিং শেষ হওয়ার আগেই মোটা অঙ্কের অর্থের বিনিময়ে ডিজিটাল স্বত্ব বিক্রি করে আলোচনার জন্ম দিয়েছে। চলতি বছরের গ্রীষ্মে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

টলিউড ডটনেট এক প্রতিবেদনে জানায়, এ সিনেমায় রাম চরণকে দুটি চরিত্রে দেখা যাবে। একটিতে রাম চরণকে শর্ট টেম্পার চরিত্রে দেখা যাবে। তার এই মাথা গরম স্বভাবের চরিত্রটি দেখে দর্শক মুগ্ধ হবেন। আর অন্য চরিত্রটি গ্রামের একজন রাজনৈতিকের। পরিচালক এস শংকর এ দুটো চরিত্রই নির্ভুলভাবে তৈরি করেছেন।

পলিটিক্যাল-ড্রামা ঘরানার এ সিনেমার বাজেট ৪৫০ কোটি রুপি। রাম চরণ-কিয়ারা ছাড়াও অভিনয় করছেন— অঞ্জলি, জয়রাম, সুনীল, শ্রীকান্ত, নবীন চন্দ্র প্রমুখ।

সর্বশেষ
জনপ্রিয়