ঢাকা, বৃহস্পতিবার   ০২ মে ২০২৪ ||  বৈশাখ ১৮ ১৪৩১

শাকিবের প্রশংসা করে বিয়ে করতে চান সাবা, রয়েছে প্রেমের গুঞ্জনও

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:২৫, ২৮ জানুয়ারি ২০২৪  

শাকিবের প্রশংসা করে বিয়ে করতে চান সাবা, রয়েছে প্রেমের গুঞ্জনও

শাকিবের প্রশংসা করে বিয়ে করতে চান সাবা, রয়েছে প্রেমের গুঞ্জনও

সোশ্যাল মিডিয়ায় হঠাৎই বিশেষ এক সাক্ষাৎকারের ভিডিও শেয়ার করেছেন দেশের জনপ্রিয় অভিনেত্রী সোহানা সাবা। ওই ভিডিওতে নিজের দ্বিতীয় বিয়ে এবং শাকিব খানকে নিয়ে কথা বলতে দেখা গেছে অভিনেত্রীকে।

প্রায়ই নিজের আবেদনময়ী ছবি কিংবা ভিডিও শেয়ার করে নেটিজেনদের নজর কাড়েন সাবা। তবে শনিবার (২৭ জানুয়ারি) ফেসবুকে শেয়ার করা একটি ভিডিওতে বিয়ে নিয়ে কথা বলতে দেখা গেল তাকে।

সাবার কাছে শাকিব খান সম্পর্কে জানতে চাওযা হয়। বর্তমানে কোনো দেশি নায়িকার সঙ্গেই অভিনয় করতে দেখা যাচ্ছে না এ সুপারস্টারকে। এর কারণ কী হতে পারে বলে মনে করছেন সাবা?

এমন প্রশ্ন সাবার দিকে ছুঁড়ে দেয়া হলে সাবা শাকিবের প্রশংসা করে বলেন, নিঃসন্দেহে বাংলাদেশের এক নাম্বার অভিনেতা তিনি। অতীতে শাবনূর আপুর সঙ্গে অভিনয় করে যেমন ক্যারিয়ারে উন্নতি করতে পেরেছেন এ কারণে শাকিবের সঙ্গে যেই অভিনয় করেন তারই ক্যারিয়ার উজ্জ্বল হয়। আবার প্রেমের গুজবও ছড়ায়। আমার কাছে মনে হয়, দেশের অভিনেত্রীদের সঙ্গে কাজ করে প্রেমের মিথ্যে ট্রলে জড়াতে চান না শাকিব। তাই বিদেশি অভিনেত্রীর সঙ্গেই এখন অভিনয় করছেন তিনি।

সাবার কাছে জানতে চাওয়া হয়, শাকিব খান কবে কোন সিনেমায় দেশের অভিনেত্রীদের সঙ্গে অভিনয় করবেন? এমন প্রশ্নে সাবা অবাক হয়ে বলেন, আমার কাছ থেকে কেন শাকিব সম্পর্কে জানতে চাওয়া হচ্ছে, বুঝলাম না। তবে আমি মনে করি, বর্তমানে বিদেশি অভিনেত্রীদের সঙ্গে যেসব সিনেমায় অভিনয় করছেন তা শেষ হলে আবার দেশের অভিনেত্রীদের সঙ্গে অভিনয় করতে দেখা যাবে নায়ককে।

বিশেষ সাক্ষাৎকারের ওই ভিডিওতে সাবাকে বিয়ের কথা জিজ্ঞাসা করা হলে সাবা বলেন, আমি দীর্ঘ সময় বিবাহিত জীবনে ছিলাম। আমার ডিভোর্স হওয়ার পর থেকে এখন একাই আছি। আমার নয় বছরের একটি সন্তান আছে। পরিবারের সাপোর্টের কারণেই সিঙ্গেল মা হয়েও সাহস হারাইনি।

বছরের শুরুতেই একাধিক সেলিব্রেটির বিয়ে হওয়ায় এ বছরই সাবার দ্বিতীয় বিয়ের সম্ভাবনা আছে কিনা তা জানতে চাওয়া হলে সাবা বলেন, আমার পছন্দের মানুষ আছে। তবে দ্বিতীয় বিয়ের ক্ষেত্রে আমার এখনও সাহস হয়নি।

সর্বশেষ
জনপ্রিয়