ঢাকা, বৃহস্পতিবার   ০২ মে ২০২৪ ||  বৈশাখ ১৮ ১৪৩১

১০ বছর পর দেশে এলেন শাকিবের প্রথম নায়িকা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ০৯:৫৫, ৮ ফেব্রুয়ারি ২০২৪  

১০ বছর পর দেশে এলেন শাকিবের প্রথম নায়িকা

১০ বছর পর দেশে এলেন শাকিবের প্রথম নায়িকা

১০ বছর পর বাংলাদেশে এলেন শাকিব খানের প্রথম নায়িকা ইরিন জামান। ইরিন মৌসুমীর ছোট বোন। ১৯৯৮ সালে শাকিব খানের বিপরীতে অনন্ত ভালোবাসা চলচ্চিত্রের মাধ্যমে চলচ্চিত্রাঙ্গনে অভিষেক ঘটে তার।এই চলচ্চিত্রটি ছিল শাকিব খানের প্রথম মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র। চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি টেলিভিশন নাটকেও অভিনয় করেছেন ইরিন। এক সময় আকস্মিকভাবেই যুক্তরাষ্ট্রে পাড়ি জমান এবং সেখানেই প্রবাসীকে বিয়ে করেন।

এদিকে শাকিব খান চলচ্চিত্রে নিজের ক্যারিয়ার ক্রমান্বয়ে বর্ধিত করেন। এখন তিনি দেশের এক নম্বর নায়ক। ঢাকাই ছবির শীর্ষ অভিনেতা বলা হয় তাকে।

ইরিন জামানের বাংলাদেশে আসার বিষয়টি জানান তার দুলাভাই চিত্রনায়ক ওমর সানী। তিনি একটি পোস্ট দিয়ে জানান স্বামীর সঙ্গে ১০ বছর পর দেশে আসেন ইরিন জামান।

ওমর সানী ইরিনের চলে যাওয়ার সময় একটি ছবি পোস্ট করে লেখেন, প্রায় ১০ বছর পর ইরিন জামান ওর হাজবেন্ড জিয়াকে নিয়ে এক মাস কাটিয়ে গেলেন। যাবার বেলায় খুব কষ্ট হচ্ছিল আমার, ছবিতে লুকিয়ে রাখার চেষ্টা করলাম দোয়া করি তোমাদের জন্য ভালো করে আমেরিকাতে পৌঁছাও।

ইরিন জামানের প্রথম চলচ্চিত্র মুক্তির আগে মধুরাত শিরোনামের একটি অ্যালবাম মুক্তি পেয়েছিল। অর্থাৎ তিনি হতে চেয়েছিলেন সংগীতশিল্পী। এরপর ২০০৮ সালে তার দ্বিতীয় অ্যালবাম তোমায় দেখব ছুঁয়ে ও ২০১৪ সালে তার তৃতীয় অ্যালবাম চাইলে তুমি মুক্তি পায়। এছাড়াও, টিভি পর্দায় উপস্থাপনা করতে দেখা গিয়েছে তাকে। বর্তমানে ইরিন জামান যুক্তরাষ্ট্রের আটলান্টায় বসবাস করছেন।

সর্বশেষ
জনপ্রিয়