ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৬ ১৪৩১

অস্তিত্বের ভয়ে বিএনপি আবোল-তাবোল বলছে : আইনমন্ত্রী

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:৩৪, ৬ এপ্রিল ২০২৪  

আইনমন্ত্রী আনিসুল হক

আইনমন্ত্রী আনিসুল হক

নিজ দলের অস্তিত্ব নিয়ে ভয়ে বিএনপি এখন আবোল-তাবোল বলছে বলে মন্তব্য করেছেন আইনমন্ত্রী আনিসুল হক। গতকাল শুক্রবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া কসবা উপজেলা পরিষদ মিলনায়তনে হার পাওয়ার প্রকল্পের অধীনে ৮০ জন প্রশিক্ষিত নারী উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর উপহারের ল্যাপটপ বিতরণ অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

মন্ত্রী বলেন, কোনো রাজনৈতিক দল যখন তার রাজনীতির অস্তিত্ব নিয়ে ভয়ে থাকেন, তখন তারা আবোল-তাবোল বলতে থাকে। ভারত বিরোধী অবস্থান নিয়ে বিএনপি এখন আবোল তাবোল বলছে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারীদেরকে ক্ষমতায়ন করার জন্য হার পাওয়ার প্রকল্প গ্রহণ করেছেন। নারীরা এগিয়ে না যেতে পারলে দেশ এগিয়ে যাবে না। তিনি প্রশিক্ষণলব্ধ জ্ঞান কাজে লাগিয়ে নারীদেরকে এগিয়ে যাওয়ার আহ্বান জানান। 

অনুষ্ঠানে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন- ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান, পুলিশ সুপার মোহাম্মদ শাখাওয়াত হোসেন, কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান রাশেদুল কাউছার ভূইয়া জীবন, কসবা পৌর সভার মেয়র এমজে হাক্কানী, কসবা উপজেলা নির্বাহী অফিসার শাহরিয়ার মুক্তারসহ স্থানীয় প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সর্বশেষ
জনপ্রিয়