ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৭ ১৪৩১

এবার ঈদে খালেদাকে ভিন্নধর্মী উপহার পাঠালেন ফালু

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৭:৪৪, ৮ এপ্রিল ২০২৪  

এবার ঈদে খালেদাকে ভিন্নধর্মী উপহার পাঠালেন ফালু

এবার ঈদে খালেদাকে ভিন্নধর্মী উপহার পাঠালেন ফালু

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। গতকাল শনিবার (৬ এপ্রিল) রাতে বিএনপি চেয়ারপারসনের গুলশানের বাসভবনে গিয়ে তার সঙ্গে দেখা করেন তিনি। এ সময় মোসাদ্দেক আলী ফালুর পাঠানো উপহার খালেদার হাতে তুলে দেন মির্জা ফখরুল।

এবার দামি বিদেশি মদ বা সারারা বা মাজক্কালি ড্রেস উপহার হিসেবে পাঠাননি ফালু। এবারের উপহারটি ভিন্নধর্মী। নিজের রাজনৈতিক জীবনের ওপর আত্মজীবনীমূলক বই লিখেছেন মোসাদ্দেক আলী ফালু। বইটি নাম- ‘ও প্রিয়া তুমি কোথায়?’।

বইটি রাজনৈতিক হলেও প্রতিটি অনুচ্ছেদেই রয়েছে প্রেমিকা খালেদা জিয়ার সঙ্গে কাটানো মধুর স্মৃতির গল্পকথা। খালেদার সঙ্গে হজ করতে যাওয়া, লন্ডনের বিভিন্ন সুপার শপে একসঙ্গে শপিং করা, সাবেক প্রধানমন্ত্রীর সঙ্গে তার অন্তরঙ্গ মুহূর্তসহ তৎকালীন বাংলাদেশের রাজনীতিতে তার প্রভাবের বিভিন্ন গল্প উঠে এসেছে ফালুর লেখা ‘ও প্রিয়া তুমি কোথায়?’ গ্রন্থে।

শনিবার গুলশানের ফিরোজায় খালেদা জিয়ার কাছে হস্তান্তর করা হয়। এ সময় উপস্থিত ছিলেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ড. মাহবুব উল্লাহ ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আফরোজা খানম রিতা।

বিষয়টি নিশ্চিত করেছেন বিএনপির মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান। তিনি জানান, মহাসচিব মাঝে মধ্যে ম্যাডামের সঙ্গে সাক্ষাৎ করতে যান। তিনি ম্যাডামের শারীরিক অবস্থার খোঁজ খবর নেন এবং মোসাদ্দেক আলী ফালু স্যারের লেখা ‘ও প্রিয়া তুমি কোথায়?’ গ্রন্থটি ম্যাডামের হাতে তুলে দেন।

সর্বশেষ
জনপ্রিয়