ঢাকা, বৃহস্পতিবার   ০২ মে ২০২৪ ||  বৈশাখ ১৮ ১৪৩১

করোনার ২য় ডোজ টিকা নিলেন গৌরীপুরের গণমাধ্যমকর্মীরা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:০০, ১১ এপ্রিল ২০২১  

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

করোনার শুরু থেকেই ভয়ভীতি উপেক্ষা করে অত্যন্ত সাহসিকতার সাথে কাজ করে চলেছেন স্থানীয় গণমাধ্যমকর্মীরা। মাঠে কাজ করতে গিয়ে করোনায় আক্রান্ত হয়ে ইতোমধ্যে সুস্থ্য হয়ে উঠেছেন গৌরীপুর প্রেসক্লাবের অর্থ বিষয়ক সম্পাদক শামীম খান। তাই করোনা ভাইরাস থেকে সুরক্ষা পেতে করোনার প্রথম ডোজ টিকা গ্রহণ করেন সাংবাদিকৃন্দ। শনিবার (১০ এপ্রিল) বেলা ১১ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনার দ্বিতীয় ডোজ টিকা গ্রহণ করেন এই সম্মুখসারিরযোদ্ধারা।

গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: মুহাম্মদ রবিউল ইসলাম জানান, উপজেলায় এ পর্যন্ত মোট ৫৫ জন করোনায় আক্রান্ত হয়েছেন। তমধ্যে সুস্থ্য হয়েছেন ৪৭ জন, চিকিৎসাধীন এবং হোমকোয়ারান্টাইনে আছেন ৬ জন ও মারা গেছেন ২জন। তিনি আরও জানান, ৭ ফেব্রুয়ারি থেকে ৫ এপ্রিল পর্যন্ত করোনার প্রথম ডোজ টিকা গ্রহনের জন্য এ উপজেলা ৮ হাজার ৪২৩ জন নিবন্ধন করেন। তারমধ্যে টিকা নিয়ছেন ৪ হাজার ৭৩৬জন।

করোনা দ্বিতীয় ডোজ টিকাদান কর্মসূচী শুরু হয় ৮ এপ্রিল। ১০ এপ্রিল পর্যন্ত ২ কর্মদিবসে উপজেলায় মোট ২৫৪ জন নারী-পুরুষ টিকা গ্রহণ করেছেন। স্থানীয় গণ্যমাধ্যমকর্মীদের মাঝে যাঁরা দ্বিতীয় ডোজ টিকা নিয়েছেন, গৌরীপুর প্রেসক্লাবের সদস্য সচিব মশিউর রহমান কাউসার, সাবেক সভাপতি কমল সরকার, বেগ ফারুক আহম্মেদ, সাবেক সহ-সভাপতি আজম জহিরুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন শাহীন, যুগ্ম-সাধারণ সম্পাদক সাজ্জাতুল ইসলাম সাজ্জাত, অর্থ সম্পাদক শামীম খান, গৌরীপুর সাংবাদিক ঐক্য ফোরামের সাধারণ সম্পাদক ফারুক আহাম্মদ, সাংবাদিক শেখ বিপ্লব, আরিফ আহম্মেদ ও ওবায়দুর রহমান প্রমুখ।

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়