ঢাকা, বুধবার   ০৮ মে ২০২৪ ||  বৈশাখ ২৫ ১৪৩১

কিশোরগঞ্জ জেলার ভৈরবে পাদুকা উদ্যোক্তাদের মধ্যে সংযোগ স্থাপন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১৬:৪০, ১০ নভেম্বর ২০২৩  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

কিশোরগঞ্জ জেলার পাদুকা উৎপাদনকারী ক্ষুদ্র উদ্যোগগুলোকে পরিবেশসম্মত টেকসই উদ্যোগে উন্নীতকরণ উপ-প্রকল্প সনদায়ন প্রদানকারী প্রতিষ্ঠান ও পাদুকা উদ্যোক্তাদের মধ্যে সংযোগ স্থাপন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

ভৈরব পৌরসভার পৌর সেমিনার কক্ষে এ কর্মশালার আয়োজন করা হয়। সাসটেইনেবল এন্টারপ্রাইজ প্রজেক্ট (এসইপি), পিকেএসএফ এর সহযোগিতায় পিপলস্ ওরিয়েন্টেড প্রোগ্রাম ইমপ্লিমেন্টেশন (পপি) এর বাস্তবায়নে কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভৈরব পৌরসভার মেয়র আলহাজ্ব মো. ইফতেখার হোসেন বেনু।

পপি-এসইপি প্রকল্পের প্রকল্প ব্যবস্থাপক মো. বাবুল হোসেন এর সভাপতিত্বে কর্মশালায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, ভৈরব পৌরসভার নির্বাহী কর্মকর্তা মো. ফারুক, ভৈরব পাদুকা কারখানা মালিক সমবায় সমিতির সভাপতি মো. আল আমিন মিয়া, ভৈরব বাজার ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স স্টেশন অফিসার মো. আজিজুল হক।

কর্মশালায় প্রধান অতিথি ভৈরব পৌরসভার মেয়র আলহাজ্ব মো. ইফতেখার হোসেন বেনু বলেন, সাসটেইনেবল এন্টারপ্রাইজ প্রজেক্ট (এসইপি) পাদুকার উপর যে সকল উদ্যোগ গ্রহণ করেছে তার জন্য সাধুবাদ জানান। তিনি পাদুকা ব্যবসার সাথে যারা জড়িত রয়েছেন তাদেরকে ট্রেড লাইসেন্স করে বৈধভাবে ব্যবসা করার জন্য অনুরোধ করেন।

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়