ঢাকা, বুধবার   ০৮ মে ২০২৪ ||  বৈশাখ ২৫ ১৪৩১

জনসমর্থনহীন বিএনপির সকল ষড়যন্ত্র নস্যাৎ হয়ে গেছে: ইকরামুল হক টিটু

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১৪:৪৯, ১০ নভেম্বর ২০২৩  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

জনসমর্থনহীন বিএনপির সকল ষড়যন্ত্র ও অপকৌশল নস্যাৎ হয়ে গেছে বলে মন্তব্য করেছেন ময়মনসিংহ সিটি করপোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি মো. ইকরামুল হক টিটু।

তিনি বলেছেন, সরকারের বিরুদ্ধে কুৎসা রটিয়ে, জাতীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্র করে সরকার পতন চাইলেও সবখানেই তারা আজ ব্যর্থ। কারণ জনগণ এই আগুন সন্ত্রাসীদের সঙ্গে নেই। জনগণের সমর্থন না থাকলে বিদেশি প্রভুদের পায়ে ধরে ক্ষমতায় যাওয়া যায় না।

বৃহস্পতিবার (৯ নভেম্বর) বিকেলে নগরীর কাঁচিঝুলি এলাকায় মহানগর আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মেয়র টিটু আরও বলেন, জামায়াত-বিএনপি দেশে নৈরাজ্য, আগুন সন্ত্রাস ছাড়া আর কিছু দিতে পারেনি। বর্তমান সরকার যোগাযোগ ব্যবস্থা, শিক্ষা, চিকিৎসা, অর্থনীতিসহ বিভিন্ন খাতে আমূল পরিবর্তন এনে দিয়েছে। দেশের উন্নয়নের জন্য আমাদের সামনের দিকে এগিয়ে যেতে হবে। এজন্য আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে সবাইকে ঐক্যবন্ধ হয়ে নৌকা মার্কার বিজয় সুনিশ্চিত করতে হবে। দেশের উন্নয়ন অগ্রযাত্রার চিত্র সাধারণ জনগণের মাঝে তুলে ধরতে হবে।

সমাবেশে প্রধানবক্তা হিসেবে বক্তব্য রাখেন, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্ত। এছাড়াও সহ-সভাপতি অধ্যাপক গোলাম ফেরদৌস জিল্লু, বীর মুক্তিযোদ্ধা সৈয়দ রফিকুজ্জামান, হেলালুল ইসলাম সুরুজ, আনোয়ারা খাতুন, যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুল হক রিপন, সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান দুলাল, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মাহবুবুল আলম মাসুম প্রমুখ বক্তব্য রাখেন। 

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়