ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

দীঘিনালা উপজেলায় স্বাস্থ্য কমপ্লেক্সে উন্নত চিকিৎসা সামগ্রী বিতরণ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:৫২, ৩০ মে ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

খাগড়াছড়ির দীঘিনালা উপজেলায় স্বাস্থ্য কমপ্লেক্সে কোভিড-১৯ মোকাবেলায় উন্নত চিকিৎসা সামগ্রী বিতরণ করা হয়েছে। উপজেলা অডিটোরিয়ামে এর আয়োজন করা হয়। 

অনুষ্ঠানে উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী মো. কাশেম উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ উল্লাহ, ভাইস চেয়ারম্যান সীমা দেওয়ান এসময় উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা বলেন, সরকারের আন্তরিকতায় পাহাড়ের প্রতিটি উপজেলায় উন্নয়নের ছোঁয়া লাগছে। শিক্ষা ও স্বাস্থ্যসহ রাস্তা-ঘাট ও অবকাঠামোগত দৃশ্যমান উন্নতি হচ্ছে। তারই ধারাবাহিকতায় দীঘিনালাকে একটি উন্নত উপজেলায় রুপান্তরিত করতে স্থানীয় প্রশাসন ও জনপ্রতিনিধিরা কাজ করে যাচ্ছে।

পরে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তনয় তালুকদারের হাতে অক্সিজেন ২০ টি সিলিন্ডার, ২০টি বেড, ট্রলি সহ ১১ প্রকার চিকিৎসা সামগ্রী তুলে দেন অতিথিরা। অপরদিকে, উপজেলার ১৮টি মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ে ১২ লক্ষ টাকার আইসিটি সামগ্রী বিতরণ করা হয়েছে। 

উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্প (ইউজিডিপি), স্থানীয় সরকার বিভাগ ও জাপান ইন্টারন্যাশনাল কোঅপারেশন এজেন্সি (জাইকা)'র সহযোগিতায় এসব সামগ্রী বিতরণ করা হয়। 

উপজেলা অডিটোরিয়ামে আয়োজিত অনুষ্ঠানে বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের হাতে ল্যাপটপ, প্রজেক্টর ও ডোন্ট তুলে দেন চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ উল্লাহ।

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়