ঢাকা, রোববার   ১৯ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

নেত্রকোণা জেলার কেন্দুয়া ও আটপাড়ায় অধ্যাপক শফিকুল ইসলামের গনসংযোগ

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১২:১১, ১৩ জুলাই ২০২৩  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

আগামী জাতীয় সংসদ নির্বাচনে নেত্রকোণা-৩ কেন্দুয়া-আটপাড়া আসনে বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশী, ঢাকা মহানগর শাখার বাংলাদেশ-ভারত সম্প্রীতি পরিষদের মহাসচিব ও কেন্দ্রীয় পরিষদের সদস্য, বাংলাদেশ তাঁতীলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের এস এম হল শাখার সাবেক সভাপতি, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সম্পাদক মন্ডলীর সাবেক সদস্য, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য, নেত্রকোণা জেলা আওয়ামী লীগের সাবেক ৩ বারের সদস্য, কেন্দুয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক, সাংগঠনিক সম্পাদক, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক, সহ-সভাপতি ও কেন্দুয়া ডিগ্রি কলেজের অবসরপ্রাপ্ত অধ্যাপক মিঞা মো: শফিকুল ইসলাম বলেছেন মাননীয় প্রধানমন্ত্রী যাঁর হাতেই নৌকা প্রতীক তুলে দিবেন আমি অতীতের মতো তাঁর পক্ষেই কাজ করব।

তিনি আরও বলেন-প্রধানমন্ত্রী বলেছেন আপনারা সুন্দর ফুলগুলোকে ফুটতে দেন তার থেকে সবচেয়ে সুন্দর ফুলটি আমি চেনে নেব। আমি প্রধানমন্ত্রীর নির্দেশক্রমেই সরকারের উন্নয়নের প্রচারপত্র বিতরণ করছি। মনোনয়ন পাই বা না পাই সেটা বড় কথা নয় বরং শেখ হাসিনা সরকারকে দেশের উন্নয়নের স্বার্থে আবারও প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে ভোটের মাধ্যমে সেটাই মুখ্য বিষয়। আমি মনে করি শেখ হাসিনা সরকারের কোন বিকল্প নেই, শেখ হাসিনা'র সরকার বারবার দরকার। আটপাড়া ও কেন্দুয়া উপজেলায় গভীর রাত পর্যন্ত গণসংযোগ এবং লিফলেট বিতরণকালে তিনি এসব কথা বলেন।

দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে আওয়ামী লীগের ক্লিন ইমেজের মনোনয়ন প্রত্যাশী অধ্যাপক মিঞা মো: শফিকুল ইসলাম আটপাড়া উপজেলা পরিষদ, তেলিগাতী সরকারি কলেজ, আটপাড়া ডিগ্রি কলেজ, তেলিগাতী বাজার, আটপাড়া সদর, কেন্দুয়া উপজেলার রামপুর বাজার,বৈখরহাটি, রেন্ট্রিতলা, বালিজুড়া, ভরাপাড়া বাজার, দুর্গাপুর ও সেনের বাজার মোড়ে লিফলেট বিতরণ ও গণসংযোগ করেন।

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়