ঢাকা, রোববার   ১৯ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

নেত্রকোণায় বাড়ছে ডেঙ্গু রোগী, শনাক্ত ১৮

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ২০:৪৩, ১৩ জুলাই ২০২৩  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

সারাদেশের মতো নেত্রকোণাতেও প্রতিনিয়তই বাড়ছে ডেঙ্গু আক্রান্ত রোগীর সংখ্যা। তবে ঈদুল আজহার পর থেকে এ পর্যন্ত ১৫ জন ডেঙ্গু রোগী নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে চিকিৎসা শেষে বাড়ি চলে গেছেন বলে জানায় কর্তৃপক্ষ।

বৃহস্পতিবার (১৩ জুলাই) সকালে ডেঙ্গু আক্রান্ত ৩ জন রোগী নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে ভর্তি হয়েছেন। তাদের মধ্যে একজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে এবং অন্য দুজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে জানান সংশ্লিষ্টরা।

হাসপাতাল সূত্র জানায়, রোগীরা সবাই ঢাকা থেকে ডেঙ্গু আক্রান্ত হয়ে এলাকায় এসেছেন। আক্রান্তরা নেত্রকোণার বিভিন্ন অঞ্চলের বাসিন্দা হলেও তারা ঢাকার বিভিন্ন এলাকায় কাজ করতেন।

ডেঙ্গু আক্রান্ত রোগী জসিম উদ্দিন বলেন, আমি ঢাকায় কাজ করতাম। সেখানেই আমি ডেঙ্গু আক্রান্ত হই। এখন এলাকায় এসে হাসপাতালে ভর্তি হয়ে চিকৎসা নিচ্ছি।

নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালের তত্বাবধায়ক ডা. আবু সাঈদ মো. মাহবুবুর রহমান বলেন, ঈদুল আজহার পর থেকে এখন পর্যন্ত ১৫ জন ডেঙ্গু রোগী চিকিৎসা নিয়ে বাড়ি চলে গেছেন। বৃহস্পতিবার সকালে নতুন ভর্তি হন ৩ জন। এ নিয়ে ১৮ জন ডেঙ্গু রোগী শনাক্ত করা হয়েছে। তবে বৃহস্পতিবার আসা ৩ জন রোগীর মধ্যে একজনকে ময়মনসিংহ পাঠানো হয়েছে এবং অন্য দুজন চিকিৎসাধীন আছেন।

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়