ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

প্রধানমন্ত্রীর উপহার বাইসাইকেল পেল শ্রীবরদীর ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীরা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৫:০২, ২৭ জানুয়ারি ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

প্রধানমন্ত্রীর কার্যালয় হতে ২০২০-২১ অর্থ বছরের ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর জীবনমান উন্নয়ন কর্মসূচীর বরাদ্দকৃত অর্থায়নে বাইসাইকেল পেল শেরপুরের শ্রীবরদী উপজেলার গারো পাহাড়ের ক্ষুদ্র নৃ-তান্ত্রিক জনগোষ্ঠীর শিক্ষার্থীরা।

সোমবার দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে আনুষ্ঠানিকভাবে ৫০ জন শিক্ষার্থীর মাঝে একটি করে বাইসাইকেল বিতরণ করা হয়। এ উপলক্ষে বাবেলাকোনা ট্রাইবাল ওয়েলফেয়ার এসোসিয়েশন অফিস মাঠে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার নিলুফা আক্তার। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এডিএম শহিদুল ইসলাম। এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা সহকারি কমিশনার ( ভূমি) মনজুর আহসান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জিয়াউর রহমান।

প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জ্ঞাপন করে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর নানা সমস্যা তুলে ধরে সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা ট্রাইবাল ওয়েলফেয়ার এসোসিয়েশনের চেয়ারম্যান প্রাঞ্জল এম সাংমা। সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা ট্রাইবাল ওয়েলফেয়ার এসোসিয়েশনের উপদেষ্ঠা বিহার জাম্বিল, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুজ্জামান কালু, আওয়ামী লীগ নেতা একেএম মাহবুবুর রহমান লিটন, টিডব্লিওএ ভাইস চেয়ারম্যান বিরেন বর্মণ প্রমূখ।

পরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর ৫০ জন শিক্ষার্থীর হাতে একটি করে বাইসাইকেল তুলে দেন। বাইসাইকেল পেয়ে শিক্ষার্থীরা খুশি। এ সময় শিক্ষার্থীরাও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান।

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়