ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

বিনা নোটিশে তৃণমূল নেতাদের পাশে এমপি অসীম কুমার উকিল

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৪:১৩, ১২ জুন ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

কোন প্রকার নোটিশ ছাড়াই শুক্রবার সকাল ৭টার দিকে তৃণমূল নেতাকর্মীদের খোঁজ খবর নিতে বাড়ি বাড়ি ছুটে যান, অসীম কুমার উকিল এমপি। শেখ হাসিনার কারামুক্তি দিবসে বাংলাদেশ আওয়ামীলীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক ও নব্বইর সৈরাচার বিরোধী গণ আন্দোলনের অন্যতম সাবেক ছাত্রনেতা অসীম কুমার উকিলকে কাছে পেয়ে খুব খুশি তৃণমূল নেতাকর্মীরা।

এসময় তৃণমূল নেতাকর্মীদের উদ্দেশ্যে অসীম কুমার উকিল বলেন, বাংলাদেশে শৃঙ্খলিত ও গনতন্ত্রকে কারারুদ্ধ করতেই এক এগারোর সেনা সমর্থিত সরকার বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনাকে সাজানো মামলায় গ্রেফতার করে কারাগারে আটকে রেখেছিলেন। দলীয় নেতাকর্মী, সারা দেশ তথা সারা বিশ্বের মানুষের চাপের মুখে ২০০৮ সালে ১১ জুন আমাদের প্রিয় নেত্রীকে মুক্তি দিতে বাধ্য হয়েছিল সরকার। আজ সেই দিন। তিনি বলেন, শেখ হাসিনার মুক্তি মানেই বাংলাদেশ মুক্ত স্বাধীন, শেখ হাসিনার মুক্তি মানেই গনতন্ত্র শৃঙ্খলমুক্ত। আজকের এই দিনে জননেত্রী শেখ হাসিনা ও আমার ব্যক্তিগত পক্ষ থেকে আপনাদের সকলকে জানাই শুভেচ্ছা ও অভিনন্দন।

দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে সকালে ছুটে যান কেন্দুয়া উপজেলার গন্ডা ইউনিয়নের গন্ডা গ্রামে। সেখানে ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক ও গন্ডা দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক হাবিবুর রহমান, গন্ডা ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক মনোয়ার হোসেন, গন্ডা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান সঞ্জু মিয়া ও উপজেলা আওমীলীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক নূরুল ইসলাম ভূঞা ফারুকের বাড়িতে যান। তিনি তাদের রাজনীতি ও পারিবারিক সদস্যদের খোঁজ খবর নেন। খুব সকালে এমপি অসীম কুমার উকিল বিনা নোটিশে এভাবে তাদের খোঁজ খবর নেবেন এটা কেউ ভাবতেই পারেননি।

তারা তৃণমূলের সব নেতাকর্মীদের পাশে থেকে আগামী দিনের রাজনৈতিক কর্মকান্ডকে আরো গতিশীল করার জন্য এম.পি অসীম কুমার উকিলের প্রতি আহবান জানান। এসময় তার সঙ্গে ছিলেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মোঃ তাজুল ইসলাম তাজু, শ্রম বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম আঙ্গুর, সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজ উর রহমান বিপুল সহ অন্যান্য নেতারা।

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়