ঢাকা, রোববার   ১৯ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

ময়মনসিংহ জেলার হালুয়াঘাটে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১০:২১, ১৩ জুলাই ২০২৩  

ফাইল ছবি

ফাইল ছবি

ময়মনসিংহের হালুয়াঘাটে মাদক মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি সুরুজ মিয়াকে (৪০) হালুয়াঘাট থানা পুলিশ ও ময়মনসিংহ র‌্যাব-১৪ এর যৌথ অভিযানে গ্রেফতার করা হয়েছে। সুরুজ মিয়া উপজেলার ভুবনকুড়া ইউনিয়নের ভাড়ালিয়াকোনা গ্রামের মৃত সফর উদ্দিনের ছেলে।

গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা জেলার আশুলিয়া থানা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

থানা পুলিশের তথ্য মতে, মাদক মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি সুরুজ মিয়াকে বিগত ২০১২ সালে ফেব্রুয়ারি মাসে ১ হাজার একশত বোতল আমদানি নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিলসহ র‌্যাব-৯ ময়মনসিংহ ক্যাম্প গ্রেফতার করে হালুয়াঘাট থানায় একটি মাদক মামলা দায়ের করেন। পরে জামিনে মুক্ত হয়ে বেশ কয়েকবার আদালতের ধার্যকৃত শুনানিতেও অংশগ্রহণ করেন। তবে মামলার শেষ ভাগে এসে গা ঢাকা দেন। আদালত আসামি সুরুজের বিরুদ্ধে বাদীর আনীত অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমাণিত হওয়ায় আসামি সুরুজকে ওই মামলায় যাবজ্জীবন কারাদণ্ড প্রদান করেন।

হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন চন্দ্র রায় জানান, গোপন সংবাদের ভিত্তিতে হালুয়াঘাট থানা পুলিশ ও ময়মনসিংহ র‌্যাব-১৪ এর যৌথ অভিযানে আসামি সুরুজ মিয়াকে ঢাকার সাভার থানাধীন নরসিংহপুর বুড়িপাড়া এলাকার একটি ভাড়া বাসা থেকে গ্রেফতার করা হয়। মামলার রায়ের পর থেকে সাজা এড়াতে সে দীর্ঘদিন দেশের বিভিন্ন জেলায় পালিয়ে ছিল।

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়