ঢাকা, রোববার   ১৯ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

ময়মনসিংহের তারাকান্দায় প্রাঃ বিদ্যালয়ের শ্রেণিকক্ষ পুনঃনির্মাণের ব্যবস্থা করলেন জেলা প্রশাসক

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২০:৫৮, ১২ জুলাই ২০২৩  

ময়মনসিংহের তারাকান্দায় প্রাঃ বিদ্যালয়ের শ্রেণিকক্ষ পুনঃনির্মাণের ব্যবস্থা করলেন জেলা প্রশাসক

ময়মনসিংহের তারাকান্দায় প্রাঃ বিদ্যালয়ের শ্রেণিকক্ষ পুনঃনির্মাণের ব্যবস্থা করলেন জেলা প্রশাসক

ময়মনসিংহের তারাকান্দায় ঝড়ে পড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শ্রেণীকক্ষ পূর্ণঃনির্মাণের ব্যবস্থা করলেন জেলা প্রশাসক মোঃ মোস্তাফিজুর রহমান।

জানা যায়,উপজেলাধীন ডৌহাতলি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের অস্থায়ী টিনশেড গৃহটি কিছুদিন পূর্বে ঝড়ে ভেঙ্গে পরে। মাননীয় গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি মহোদয়ের নির্দেশনা মোতাবেক তাৎক্ষনিক পরিদর্শন পূর্বক গৃহটি পুনঃ নির্মাণের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করেন তারাকান্দা উপজেলা নির্বাহী অফিসার মিজাবে রহমত। তার আবেদনের প্রেক্ষিতে স্কুলটি পুনঃ নির্মাণের জন্য ২০ হাজার টাকা অনুদান প্রদান করেন জেলা প্রশাসক মোঃ মোস্তাফিজার রহমান।

এছাড়াও, উপজেলা নির্বাহী অফিসার মিজাবে রহমত ২০ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করেন।

বুধবার (১২জুলাই) জেলা প্রশাসক মোঃ মোস্তাফিজার রহমান এর দেয়া অনুদানের চেক হস্তান্তর করেন উপজেলা নির্বাহী অফিসার মিজাবে রহমত। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা শিক্ষা অফিসার জিবন আরা বেগম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জাকারিয়া আলম, স্থানীয় বীরমুক্তিযোদ্ধাগণ, জনপ্রতিনিধি ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

ঝড়ে পড়া গৃহটি উপজেলা নির্বাহী অফিসারের উদ্যোগে জরুরী ভিত্তিতে পুনঃ নির্মাণ পরবর্তী বিদ্যালয়ের পাঠদান কার্যক্রম আজ থেকে শ্রেণিকক্ষে শুরু হয়েছে।

এ বিষয়ে তারাকান্দা উপজেলা নির্বাহী অফিসার মিজাবে রহমত বলেন,কিছুদিন পূর্বে ঝড়ে ভেঙ্গে পড়া প্রাথমিক বিদ্যালয়ের শ্রেণীকক্ষ পূর্ণ নির্মাণের জন্য জেলা প্রশাসক মোঃ মুস্তাফিজুর রহমান স্যারের অনুদান ও তারাকান্দা উপজেলা কার্যালয়ের অনুদানের সমন্বয়ে ঝরে পড়া প্রাথমিক বিদ্যালয়ের ঘরটি পূর্ণনির্মাণ সম্পূর্ণ করা হয়েছে এবং বিদ্যালয়ের পাঠদান কার্যক্রম আজ থেকে শ্রেণীকক্ষে শুরু হয়েছে।

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়