ঢাকা, মঙ্গলবার   ০৭ মে ২০২৪ ||  বৈশাখ ২৩ ১৪৩১

রাঙামাটিতে বর্ণহীন বিএনপি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৬:৪৫, ১৩ ডিসেম্বর ২০২০  

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

দেশে করোনা মহামারি শুরুর পর থেকেই বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন রাঙামাটিতে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। ক্ষতিগ্রস্ত মানুষের দোরগোড়ায় পৌঁছে দিয়েছে ত্রাণ সহায়তা। কিন্তু এমন দুর্যোগে মানুষের পাশে নেই রাঙামাটি বিএনপি। এতে হতাশ স্থানীয়রা, জনমনে যেন তাদের বর্ণহীন অস্তিত্ব ধরা পড়েছে।

এছাড়া জেলায় নিষ্ক্রিয়তার কারণে সাধারণ মানুষের কাছে গ্রহণযোগ্যতা হারাচ্ছে দলটি। বিএনপির নেতারা ঢাকায় অবস্থান করার কারণে কর্মীদের মধ্যে দেখা দিয়েছে বিশৃঙ্খলা। বিএনপির এমন স্থবিরতার জন্য আছে নানা ধরনের মতবিরোধ।

অনেকে মনে করেন কর্মীদের মধ্যে আগামীর জন্য কোনো ভালো স্বপ্ন দেখাতে বর্তমানদের ব্যর্থতার কারণে এমন কর্মী শূন্য হচ্ছে জেলা বিএনপি। এছাড়াও কেন্দ্রীয় কোনো কর্মসূচি ঘোষণা হলে তা অনেকটা দায়সাড়াভাবে পালনের অভিযোগ রয়েছে।

জেলা বিএনপির সহ-সভাপতি সাইফুল ইসলাম চৌধুরী ভুট্টো জানান, বর্তমানে জেলা বিএনপির মূল পদে যারা আছেন তারা মূলত অন্য দলের হয়ে কাজ করে। তাই কর্মীরা আগ্রহ হারাচ্ছে। জেলা বিএনপির নেতারা সব পর্যায়ের কর্মীদের ঐক্যবদ্ধ করতে সম্পূর্ণ ব্যর্থ হয়েছে। 

রাঙামাটি জেলা বিএনপির সভাপতি শাহ আলম বলেন, আমাদের সব ইউনিটই সক্রিয় আছে এবং প্রশাসনের কাছ থেকে আমাদের জেলা বিএনপির উপর কোনো চাপ নেই। সাইফুল ইসলাম ভুট্টো যে অভিযোগ করেছেন তা ভিত্তিহীন বরং তিনিই অংশ নেন না বিএনপির কোনো কর্মসূচিতে।

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়