ঢাকা, শনিবার   ০৪ মে ২০২৪ ||  বৈশাখ ২০ ১৪৩১

শেরপুর জেলায় আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২০:৪৩, ১৯ জুলাই ২০২৩  

শেরপুর জেলায় আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা

শেরপুর জেলায় আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা

শেরপুরে জেলা আওয়ামীলীগের ‘শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা’ করছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। শোভাযাত্রায় অংশগ্রহণের জন্য বুধবার দুপর থেকে শেরপুর এর বিভিন্ন ইউনিয়ন, ওয়ার্ড্ ও পৌর শহরের বিভিন্ন জায়গা থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে শহরের থানা মোড়স্থ বঙ্গবন্ধু স্কায়ার সামনে আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা জড়ো হয়েছেন। যেখানে শোভাযাত্রার আগে সংক্ষিপ্ত সমাবেশে স্বাগত বক্তব্য রাখেন শেরপুর জেলা আওয়ামীলীগের সভাপতিও জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আতিউর রহমান আতিক এমপি ।

সমাবেশে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ছানুয়ার হোসেন ছানু । এছাড়া শোভাযাত্রায় আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের প্রায় ৩০ হাজার নেতাকর্মীরা অংশ গ্রহন করেন ।

বাংলাদেশ জাতীয়াতাবাদী দল (বিএনপি)-এর নৈরাজ্যের প্রতিবাদে শান্তি সমাবেশ ও শোভাযাত্রা অনুষ্ঠিত হয় । বুধবার ১৯ জুলাই বিকেলে থানা মোড়স্থ বঙ্গবন্ধু স্কায়ারে প্রাঙ্গনে শান্তিপূর্ণ সমাবেশে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জেলা আওয়ামীলীগের সভাপতি ও জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আতিউর রহমান আতিক এমপির সভাপতিত্বে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব ছানুয়ার হোসেন ছানুর সঞ্চালনায় আয়োজিত আলোচনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন- জাতীয় পরিষদের সদস্য ও জেলা আওয়ামীলীগের সিনিয়র সভাপতি এডভোকেট চন্দন কুমার পাল, জেলা পরিষদ চেয়ারম্যান জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির রুমান,শেরপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যানও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব রফিকুল ইসলাম, শেরপুর পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আনোয়ারুল হাছান উৎপল, ,উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও গাজির খামার ইউপিঃচেয়ারম্যান আওলাদুল ইসলাম ।

এদিকে বঙ্গবন্ধু স্কয়ার থেকে শোভাযাত্রা বের হয়ে নিউমার্কেট মোড় হয়ে শহরের গুরুত্বপূর্ন্ রাস্তা প্রদক্ষিন শেষে একই স্থানে গিয়ে শেষ হয় শোভাযাত্রায় জেলা আওয়ামী লীগ, যুবলীগ, কৃষক লীগ, শ্রমিক লীগ, স্বেচ্ছাসেবক লীগ, মৎস্যজীবী লীগ, ছাত্র লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ হাজারো কর্মী-সমর্থকরা অংশ গ্রহন করেন।

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়