ঢাকা, রোববার   ২৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৫ ১৪৩১

হঠাৎ রেগে আগুন পরীমনি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:৫২, ২৬ ফেব্রুয়ারি ২০২৪  

হঠাৎ রেগে আগুন পরীমনি

হঠাৎ রেগে আগুন পরীমনি

সন্তান জন্মের পর থেকেই সিনেমার কাজ থেকে দূরে ছিলেন ঢাকায় সিনেমার নায়িকা পরীমনি। তবে মাতৃত্বকালীন বিরতি কাটিয়ে ‘ডোডোর গল্প’র শুটিংয়ে মাধ্যমে ফের অভিনয়ে ফিরেছেন তিনি। এরপর বেশ কিছু কাজ করেছেন তিনি।

সম্প্রতি ভালোবাসা দিবস উপলক্ষে ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে তার অভিনীত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘বুকিং’। হাতে রয়েছে আরো বেশ কিছু কাজ।

এরই মধ্যে হঠাৎ রেগে আগুন পরীমনি। রোববার দুপুরে সামাজিক যোগাযোগমাধ্যমে পরী লেখেন, ‘মিথ্যুক, ভণ্ড, প্রতারক, ... বাচ্চাদের জন্যে সিনেমার ... মারা হচ্ছে। শবে বরাতের দিনে কলিজার মধ্যে কষ্ট দিয়ে দিল। এই কষ্ট তাদের না হোক। আল্লাহ তাদের মাফ করে দিক।

এমন রহস্যময় পোস্ট দেখে নায়িকাকে তার ভক্তরা কি হয়েছে জানতে চান। কিন্তু পরী এই বিষয়ে কোনো উত্তরই দেননি। কাকে উদ্দেশ্য করে হঠাৎ নায়িকার এমন পোস্ট সে রহস্য এখনও ভেদ করা সম্ভব হয়নি।

তবে পুরো বিষয়টিই জানেন দেশের জনপ্রিয় নির্মাতা চয়নিকা চৌধুরী। এ কারণে পরীর পোস্টে মন্তব্য করেন তিনি। লেখেন, ‘খুব দুঃখিত। ভয়ংকর ব্যাপার। এটা কোন কথা নাকি? পরীমনি কি আর বলব! সব শুনে আমি স্তম্ভিত।’

প্রসঙ্গত, শিগগিরই ‘রঙিলা কিতাব’ নামে অনম বিশ্বাসের একটি ওয়েব সিরিজের শুটিংয়ে অংশ নেওয়ার কথা রয়েছে পরীমনির। এ ছাড়া টলিউডে ‘খেলা হবে’ নামে আরো একটি সিনেমাও রয়েছে তার হাতে।

সর্বশেষ
জনপ্রিয়